ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ট্রফি নিয়ে অসুস্থ বোর্ড পরিচালকের বাসায় মিজানুর রহমান

প্রকাশনার সময়: ০৮ মার্চ ২০২৪, ২০:১১

ফরচুন বরিশাল চ্যাম্পিয়ন হওয়ার পর, ট্রফি নিয়ে অসুস্থ বিসিবি পরিচালক আলমগীর খান আলোর সঙ্গে দেখা করবেন বলে ঘোষণা দেন ফ্রাঞ্চাইজিটির মালিক মিজানুর রহমান। সেই কথা রাখলেন তিনি।

শুক্রবার (৮ মার্চ) ট্রফি নিয়ে অসুস্থ বিসিবি পরিচালক জনাব আলমগীর খান আলোর ঢাকার বাসায় গিয়ে তার খোঁজখবর নেন তিনি।

এসময় শয্যাশায়ী আলমগীর খান আলোর হাতে শিরোপাও তুলে দেন ফরচুন বরিশালের মালিক। সঙ্গে ছিলেন দলটির পেসার কামরুল ইসলাম রাব্বি।

এর আগে, গত ১ মার্চ চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বরিশাল। সেই সঙ্গে দলের অধিনায়ক হিসেবে তামিম ইকবালও প্রথমবার শিরোপা জয়ের স্বাদ পান।

ওইদিন সন্ধ্যায় প্রথমে ব্যাট করে বরিশালকে ১৫৫ রানের সহজ লক্ষ্য দেয় চারবারের চ্যাম্পিয়নরা। জবাব দিতে নেমে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল।

সেদিন কাইল মায়ার্স তাণ্ডবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লাকে ভিক্টোরিয়ান্সকে একরকম উড়িয়ে দিয়ে প্রথমবারের মতো বিপিএল শিরোপা ঘরে তোলে ফরচুন বরিশাল। এর আগে তিনবার ফাইনালে উঠলেও শিরোপা না পাওয়ার বেদনা ছিল বরিশালবাসীর। অবশেষে সেই ক্ষতে প্রলেপ দিতে সক্ষম হয় তারা।

অন্যদিকে পাঁচে পাঁচ হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ট্রাফির শোকেসটা। বরং বিপিএলের প্রথম শিরোপা ধরা দিয়েছে তামিম ইকবালের ফরচুন বরিশালের হাতে। এর আগে চারবার ফাইনালে উঠে চারবারই শিরোপার স্বাদ পাওয়া কুমিল্লা ফাইনালে হারল এবারই প্রথম।

প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে ভাসে বরিশাল। আর এরপরই ট্রফি নিয়ে অসুস্থ বিসিবি পরিচালক আলমগীর খান আলোর বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করার ঘোষণা দেন ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ