ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

বিয়ের চার বছরেই সংসার ভাঙল জনপ্রিয় অভিনেতার

প্রকাশনার সময়: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৫

বিয়ের চার বছর পর স্ত্রী অলিভিয়াকে ডিভোর্স দিলেন ‘আমেরিকান পাই’ তারকা শন উইলিয়াম স্কট। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ডিভোর্স দিয়েছেন এ হলিউড অভিনেতা। মার্কিন যুক্তরাষ্ট্রের সাপ্তাহিক ম্যাগাজিন পিপলের এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য। আদালতে নথি অনুযায়ী বলা হয়েছে, অভিনেতা স্কট ডিভোর্সের কারণ হিসেবে অসংলগ্নতার কথা উল্লেখ করেছেন কাগজপত্রে।

২০১৯ সালে লস অ্যাঞ্জেলেসভিত্তিক ইন্টেরিয়ার ডিজাইনার অলিভিয়াকে বিয়ে করেন ৪৭ বছর বয়সী এই অভিনেতা। সম্প্রতি ডিভোর্সের ফাইল খুললেও তাদের কাগজপত্রে আলাদা হওয়ার কথা উল্লেখ করা হয়েছে ২০২৩ সালের ২ অক্টোবর থেকে।

এছাড়া সাড়ে তিন বছর বয়সী মেয়ে ফ্রাঙ্কি রোজের জন্য যৌথ আইনি ও শারীরিক হেফাজতও চাওয়া হয়েছিল আদালতে। অলিভিয়ার সঙ্গে বিয়ের আগে ২০১২ সালে সাবেক ভিক্টোরিয়ার সিক্রেট মডেল লিন্ডসে ফ্রিমডটের সঙ্গে বাগদান করেছিলেন অভিনেতা স্কট।

প্রসঙ্গত, ১৯৯৯ সালের দিকে ‘আমেরিকান পাই’ এবং এর সিক্যুয়েলগুলোয় স্টিভ স্টিফলারের চরিত্রে অভিনয় করে রাতারাতি খ্যাতি লাভ করেন। চরিত্রটি নিয়ে একবার তিনি বলেছিলেন, স্টিফলার বেশ মজার একটি চরিত্র।

অভিনেতা স্কট আরও বলেছিলেন, ক্যারিয়ারের শুরুতে কমেডি ধরানার সিনেমাগুলো ভালোই ছিল। ঠিক যতটা আমি নাটকীয় বা সিরিয়াস কিছু করতে চেয়েছিলাম।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ