ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

বেরোবিতে ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের নেতৃত্বে রজিব-জায়ীদ

প্রকাশনার সময়: ১৬ মার্চ ২০২৪, ২২:১০

ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) রংপুরের নতুন ৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ১২ তম ব্যাচের মো. ইসমাইল হোসাইন রজিব এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের ১৩তম ব্যাচের মো. আবুল খায়ের জায়ীদ।

শনিবার (১৬ মার্চ) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল মাঠে ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ও ময়মনসিংহ জেলার কৃতি সন্তান শেখ মাজেদুল হক কমিটি ঘোষণা করেন।

এ ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিল লোক প্রসাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. মুজাহিদুল ইসলাম, রেডন নাসিং ভর্তি গাইডের লেখক মো. আল আমিন তালুকদার তানভীর সহ ময়মনসিংহ জেলার বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

কমিটি সহ-সভাপতির দায়িত্ব পালন করবেন তাসকিয়া তাবাসুম, সুদীপ্ত বিশ্বাস, মিজানুর রহমান পলাশ, রুবিনা ইসলাম, মাহরুফ হাসান আহাদ, ফাহিম আবিদ।

যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন- সাফওয়ান মাহির রিফাত, কাউছার আহমেদ, মো. সাইদ হাসান নাফি, মো. হাসিবুল হাসান, জয় খান,নুপুর আক্তার, এল এইস নাইম, তামিম আহমেদ।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে- তমাল চন্দ্র বিশ্বাস মো. সাব্বির হোসেন, ইসরাত জাহান তন্নী, এমদাদুল শেখ, আফরোজা সুলতানা নিতু, মনির হোসেন আকাশ, আবু নাইম কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন, সাদমান হক এবং ইসরাফিল হোসেন দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে শাহরিয়ার আবির, এনাম রেজা।

প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করবেন নাহিদ হাসান ফুয়াদ, নাদিমুল হক এবং ভর্তি বিষয়ক সম্পাদকের হিসাবে নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান সিয়াম, মিজান মাহমুদ, নারী বিষয়ক সম্পাদকের নির্বাচিত হয়েছেন তাসবীরুন মাশরেকা সুবাহা দীপান্বিতা এবং শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করবেন নরোত্তম কান্তি দাস, ইহসানুল হক শিমুলসহ আরো অনেকে বিভিন্ন প্রকার দায়িত্ব পালন করবেন।

নতুন কমিটির সভাপতি মো. ইসমাইল হোসাইন রজিব বলেন, আমরা ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদকে আরো সুসংগঠিত করবো এবং শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে সহযোগিতা করার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের জায়ীদ বলেন, ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের সবার সাথে মিলেমিশে থাকবো এবং সবাই এক সাথে কাজ করবো যাতে বেরোবিতে ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদকে রোল মডেল তৈরি করতে পারি। এজন্য সকলের সহযোগিতা ও দোয়া চাই।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ