ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

টাঙ্গাইলে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ১

প্রকাশনার সময়: ২৬ এপ্রিল ২০২৪, ১৬:৫২

টাঙ্গাইলের সদর উপজেলায় সায়েম (১৫) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওবায়দুর নামের একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে সদর উপজেলায় রানাগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সায়েম উপজেলার রানাগাছা গ্রামের সৌদি প্রবাসী আব্দুল হালিমের ছেলে এবং উপজেলার গোসাই যোয়াইর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সন্ধার পর সায়েম প্রতিদিনের মত বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ির লোকজন জানতে পারে সে গ্রামের রানাগাছা রাস্তার পাশে পড়ে আছে। পরে তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে দ্রæত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে নেয়ার পর সায়েমের মৃত্যু হয়।

টাঙ্গাইল সদর হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) আতিকুর রহমান জানান, স্থানীয় লোকজন ও সায়েমের স্বজনরা রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসকরা দ্রæত ব্যবস্থা নিলেও অল্প সময়ের মধ্যেই মারা যায় সে। তার শরীরে বিভিন্ন স্থানে রক্তাক্ত আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয় টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে সায়েমের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ