ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

বেড়াতে গিয়ে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

প্রকাশনার সময়: ০৪ মে ২০২৪, ২০:৫৭

গাজীপুরে বেড়াতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র খুন হয়েছেন। শনিবার (৪ মে) বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি) ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন (১৯) কুড়িগ্রামের রাজারহাট থানার বিদ্যানন্দ গ্রামের আক্তার আলীর ছেলে। তিনি গাজীপুর সদর থানাধীন চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, গাজীপুর মহানগরীর চান্দনা বাইপাস হাজী মার্কেট এলাকার ভাড়া বাসায় বাবা-মায়ের সঙ্গে বসবাস করতেন আল আমিন। শনিবার দুপুরে ছোটভাই ও তিন বন্ধুর সঙ্গে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি) ক্যাম্পাসে বেড়াতে যান। ঘুরে বেড়ানো ও ছবি তোলার সময় কয়েক যুবক তাদের পথরোধ করে পরিচয় জানতে চায়। যুবকরা আল আমিনের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় বাঁধা দিলে আল আমিনের বুকে ছুরিকাঘাত করে তার খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে সীমানা প্রাচীর টপকে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার বন্ধুরা। সেখানে চিকিৎসাধীন আল আমিনের মৃত্যু হয়। ওই প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য আনসার সদস্য মোতায়েন থাকলেও দিনে দুপুরে এ ঘটনা ঘটে।

জিএমপির সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ রাফিউল করিম জানান, হাসপাতালে চিকিৎসকের অবহেলার কারণে আল আমিনের মৃত্যু হওয়ার অভিযোগে তার স্বজনরা বিক্ষুব্ধ হয়ে উঠলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আল আমিন হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ