ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

গাছ ভেঙে পড়ে অন্তঃসত্ত্বা গৃহবধূসহ ২ জনের মৃত্যু 

প্রকাশনার সময়: ০৫ মে ২০২৪, ১৭:৪৭

কিশোরগঞ্জের করিমগঞ্জে বসতঘরের ওপর গাছ ভেঙে পড়ে ছেলেসহ ৯ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার বৃদ্ধা মা।

শনিবার (৪ মে) রাতে এ এলাকায় বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে উপজেলার ন্যামতপুর ইউনিয়নের হাজীপাড়া ঘোনার বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রুপতারা (৪৫) ও তার ছেলে তাজুল (৫) উপজেলার ন্যামতপুর ইউনিয়নের ইউনিয়নের হাজীপাড়া ঘোনার বাড়ি গ্রামের কৃষক আ. কাইয়ূমের স্ত্রী-ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ কালবৈশাখী ঝড় শুরু হয়। প্রায় আধা ঘণ্টা স্থায়ী এ ঝড়ে পুরো উপজেলায় গাছপালা, কৃষি ফসলসহ গবাদি পশু-পাখির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গাছ চাপা পড়ে অসংখ্য বসতঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। এদিন রুপতারার দু-চালা টিনের বসতঘরের পেছন থেকে একটি রঙিলা গাছ বসতঘরের ওপর ভেঙে পড়লে রুপতারার ছেলে তাজুল (৫) ঘটনাস্থলেই মারা যায়। অন্তঃসত্ত্বা রুপতারা তখন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক জানান, গত রাত সাড়ে ১১টার দিকে আহত রুপতারাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। এ ঘটনায় আহত রুপতারার মাকে প্রথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, ‘ঝড়ে এক অন্তঃসত্ত্বা নারী ও তার ছেলের মৃত্যু হয়েছে। এছাড়াও ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার তথ্য পেয়েছি। এ বিষয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ