ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে আটক ৫

প্রকাশনার সময়: ২৪ এপ্রিল ২০২৪, ২০:৫৩

সিরাজগঞ্জের তাড়া‌শ উপজেলার বারুহাস ইউনিয়নের বারুহাস মেলায় যাদু খেলার নামে অশ্লীল নৃত্য পরিবেশনকালে মঙ্গলবার (২৩ এপ্রিল) ৫ জন‌কে আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) বিকে‌লে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন- পাবনার চাটমোহর উপজেলার কাটাখালী গ্রামের মো. সালামের ছেলে সাব্বির হোসেন (২৩) ও তার স্ত্রী মৌসুমী খাতুন (১৯), বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. মিনারুল (২৪), শেরপুর উপজেলার হাটগাড়ী গ্রামের করিম হাসানের স্ত্রী মোছা. লাবলী আকতার (২৩) ও শিবগঞ্জ উপজেলার জামুরহাট দক্ষিণবেলাই গ্রামের মো. সোলেমানের মেয়ে মোছা. শিমু আকতার (১৯)।

জানা যায়, গত সোমবার থেকে বৃহস্প‌তিবার পর্যন্ত বাৎস‌রিক গ্রামীণ মেলাটি শুরু হয়। আর মেলার শুরু থেকে সেখানে যাদু খেলার না‌মে অশ্লীল নৃত্যের আয়োজন করা হয়। স্থানীয়রা বারবার প্রতিবাদ করলেও অশ্লীল নৃত্য বন্ধ হয়নি। এতে সামাজিক অবক্ষয়ের আশঙ্কা তৈরি হলে স্থানীয়রা প্রশাসনকে অবহিত করে। প‌রবর্তী‌তে তাড়াশ থানা পু‌লিশ গি‌য়ে ওই পাঁচ জন‌কে আটক ক‌রে।

মেলা ক‌মি‌টির সদস্য ও বারুহাস ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা ব‌লেন, আমি মেলা ক‌মি‌টির সা‌থে জড়িত এটা সত্য। তবে মেলায় যে এমন ঘটনা বা এ ধরনের কর্মকাণ্ড হতো তা আমার জানা ছিল না। মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের বিষয়টি আমি জানতাম না।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ব‌লেন, আটক ওই পাঁচ‌ জনকে বুধবার দুপু‌রে সিরাজগঞ্জ আলাদ‌তের মাধ্যমে জেলহাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। পাশাপা‌শি এ কর্মকা‌ণ্ডের সাথে অন্য কেউ জড়িত থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ