ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

পুত্রবধূ নির্যাতনের ভিডিও ভাইরাল, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

প্রকাশনার সময়: ০৭ এপ্রিল ২০২৪, ১৯:০২

নীলফামারীর ডোমারে শ্বশুর-শাশুড়ির হাতে পুত্রবধূ নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে রাতেই তাদের গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (৭ এপ্রিল) ভোররাতে উপজেলার জোড়াবাড়ীর ইউনিয়নের দ্বারকামারী গ্রামের নিজ বাড়ি থেকে শ্বশুর মোস্তফা হোসেন (৫০) ও শাশুড়ি মিনি বেগমকে (৪৫) গ্রেপ্তার করে পুলিশ।

নির্যাতিত গৃহবধু শেফালী বেগম (২৫) জানান, ৭বছর আগে জোড়াবাড়ী ইউনিয়নের দ্বাড়িকামারী এলাকার শাহাজাহান আলীর সঙ্গে প্রেম করে আমার বিয়ে হয়। শেফালী সাতক্ষীরার মৃত আব্দুল লতিফের মেয়ে। বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে সংসার করছেন তিনি। প্রেমের বিয়ের কারণে বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে নির্যাতিত হওয়ার অভিযোগ করেন ওই গৃহবধূ।

গৃহবধূর শাশুড়ি মিনা বেগম জানান, ভিডিওটি গত রমজান মাসের আগের। কে বা কারা ফেসবুকে দিয়েছে। ওইদিন আমার একমাত্র ছেলের বউ নাতিকে মারধর করলে আমি বাধা দেই। একপর্যায় সে নাতি-নাতনিকে রেখে বাড়ি হতে পালাতে থাকে। আমরা পেছনে পেছনে দৌড়ে রাস্তায় ধরে বাড়িতে নিয়ে আসি।

ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মহসীন আলী জানান, স্যোসাল মিডিয়ায় একটি নির্যাতনের ভিডিও দেখে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করা হয়। রোববার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ