ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

মাটিবাহী ট্রাক্টরের চাপায় পিষ্ট যুবক

প্রকাশনার সময়: ০৭ মে ২০২৪, ১৯:০৫

নাটোরের গুরুদাসপুরে পুকুর খননের কাজে ব্যবহৃত মাটিবাহী ট্রাক্টরের চাপায় বাদল প্রামাণিক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) সন্ধ্যায় গুরুদাসপুরের মশিন্দা চরপাড়ার টেওশাগারী বিলে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে আটটার দিকে মরদেহটি উদ্ধার করে থানায় আনে পুলিশ।

নিহত বাদল হোসেন পার্শ্ববর্তী সিংড়া পৌর শহরের গোডাউন ঘাট মহল্লার গোলবর প্রামাণিকের ছেলে। তিনি প্রায় একমাস ধরে গুরুদাসপুরের মাটি

ব্যবসায়ী আব্দুল লতিফের অধিনে মাটিবাহী ট্রাক্টরের চালক হিসেবে কাজ করছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, উপজেলার মশিন্দা ইউনিয়নের মশিন্দা চরপাড়া মৌজার টেওশাগাড়ি বিলের প্রায় ২০ বিঘা জমিতে অবৈধভাবে পুকুর কাটছিলেন ওই এলাকার বাসিন্দা আব্দুল লতিফ ও আবুল কালাম আজাদ। সেখানকার মাটি বহনকরে একটি ইটভাটায় নেওয়া হচ্ছিল। সোমবার মাটিবাহী একটি ট্রাক্টরের চালক হিসেবে কাজ করছিলেন নিহত বাদল প্রামাণিকও। সন্ধ্যার দিকে খননযন্ত্রের মাধ্যমে তার ট্রাক্টরে মাটি বোঝাই করার সময় বিপরীত দিক থেকে আসা মাটিবাহি অপর একটি ট্রাক্টরের ধাক্কায় ছিটকে পড়েন বাদল। এসময় ট্রাক্টরটি বাদলকে পিষ্ট করে চলে যায়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান বাদল।

স্থানীয়রা জানান, সন্ধ্যার একটু আগে বাদলের মৃত্যুর ঘটনাটি ঘটার পর দ্রুত খননযন্ত্রটি সরিয়ে ঘটনাস্থলের অদূরে একটি বাড়িতে রেখে সটকে পরেন পুকুর

খননের কাজে নিয়োজিত লোকজন। সন্ধ্যার পর স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় বাদলের মরদেহ দেখে পুলিশকে খবর দেন। বাদলকে চাপা দেওয়া ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, বাদলকে চাপা দেওয়া ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। মরদেহটি রাতেই উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ