ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

পূর্ব শত্রুতার জেরে হামলা-ভাঙচুর, আহত ২

প্রকাশনার সময়: ০৬ এপ্রিল ২০২৪, ১৪:১৭

মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে বসতবাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। আহত হয়েছেন দুজন।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেল ৩টার দিকে গুয়াগাছিয়া ইউনিয়নের পুরান চরচাষী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- বালুর গদির মালিক মামুন মিয়া (৪২) ও তার ম্যানেজার শাকিল (৩২)।

এ ঘটনায় ভুক্তভোগী মামুন শুক্রবার (৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে বাবুল মিয়াসহ ১১ জনের নাম অন্তর্ভুক্ত করে এবং অজ্ঞাতনামা আরও ৬-৭ জনকে আসামি করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে জুম্মার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে বালুর গদির মালিক মামুন মিয়ার ম্যানেজার মো. শাকিলের পথ রোধ করে প্রতিপক্ষ বাবলু মিয়াসহ তার সহযোগী ১৬ থেকে ১৭ জন।

এ সময় তারা শাকিলকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এসময় শাকিলের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা তাকে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনার ঘণ্টাখানেক পর, ফের প্রতিপক্ষ বাবলু মিয়াসহ তার সহযোগীরা মামুন মিয়ার বসতবাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ঘরের টিনের বেড়া, দরজা ও স্টিলের আলমারি ভাঙচুর করে। এ সময় মামুন মিয়া তাদের বাধা দিলে তারা তাকেও এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেয়। শাকিল ও মামুন এখন সেখানে চিকিৎসাধীন।

বিষয়টি নিয়ে অভিযুক্ত বাবুল মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজিব খাঁন বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ