ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

জালালের মন্তব্যকে সালাউদ্দিন বললেন ‘আমার শোনা সেরা জোকস’ 

প্রকাশনার সময়: ১৭ এপ্রিল ২০২৪, ২২:১৩ | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ২২:৩৩

বিশ্বের সব বাঘা বাঘা ক্রিকেটারের দেখা মেলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। ভালো অর্থের সঙ্গে সঙ্গে এসব ক্রিকেটারের সাথে ড্রেসিংরুমে অভিজ্ঞতা সঞ্চয়েরও সুযোগ মেলে। তবে এই আইপিএল থেকে বাংলাদেশি তারকা মোস্তাফিজুর রহমানের শেখার কিছু নেই বলে মনে করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস।

বুধবার (১৭ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এ মন্তব্য করেন।

জালাল ইউনুস বলেন, মোস্তাফিজকে আইপিএলে খেলে শেখার কিছু নেই। মোস্তাফিজুরের লার্নিং প্রসেস এখন শেষ। বরং মোস্তাফিজ থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়ার। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।

এদিকে জালালের মন্তব্যটি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এবার জালাল ইউনুসের এ মন্তব্য নিয়ে ফেসবুকে পোস্ট করেছেন দেশসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। এদিন নিজের ফেসবুক ওয়ালে মোস্তাফিজকে নিয়ে জালালের বক্তব্য সম্বলিত একটি গণমাধ্যমের ফটোকার্ড শেয়ার করেছেন তিনি।

ক্যাপশনে সালাউদ্দিন লিখেছেন, দুর্দান্ত চিন্তাভাবনা। এর চেয়ে ভালো কিছু আশা করিনি। এর সঙ্গে কয়েকটি হাসির ইমোজি যুক্ত করে লিখেছেন, আমার শোনা সেরা জোকস। আল্লাহ মাফ করো।

উল্লেখ্য, চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। দারুণ ছন্দে থাকা বাংলাদেশি এই তরুণ এখনও পর্যন্ত ৫ ম্যাচ খেলে ১০ উইকেট শিকার করে যৌথভাবে দ্বিতীয় সেরা উইকেট সংগ্রাহক।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ