ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

রেডিও হাতে সেই আলোচিত দৃশ্য নিয়ে মুখ খুললেন আমির

প্রকাশনার সময়: ৩০ এপ্রিল ২০২৪, ১১:২০

২০১৪ সালে বলিউডের রাজকুমার হিরানি নির্মিত সিনেমা ‘পিকে’। মুক্তির পর রীতিমতো ঝড় তুলেছিল বক্সঅফিসে। চলচ্চিত্রটির পোস্টারে দেখ যায়, একটি রেডিও দিয়ে লজ্জাস্থান ঢেকে রেললাইনের ওপর দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেতা আমির খান। আর সিনেমাটি মুক্তির আগে পোস্টারে আমিরকে নগ্ন অবস্থায় দেখে শুরু হয় ব্যাপক আলোচনা, সমালোচনাও কম সইতে হয়নি আমিরকে।

এবার সেই চিরচেনা ওই রেডিও হাতে ওই দৃশ্য নিয়ে মুখ খুললেন আমির খান; নগ্ন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল, জানালেন এই সুপারস্টার অভিনেতা।

অভিনেতা বলেন, শুটিংয়ের দিন শর্টস পরে রেডিও নিয়ে বের হই। রাজকুমার হিরানি আমাকে বলেছিলেন, সেটে কোনো মুঠোফোন রাখা যাবে না। তাই সবার ফোনই নিয়ে নেওয়া হয়েছিল। দৃশ্যটিতে আমি দৌড়াতে শুরু করি। যতক্ষণ হাঁটছিলাম, ততক্ষণ ঠিকই ছিল। কিন্তু যখনই দৌড়াতে শুরু করি…তখনই হেসে ফেলি।

আমির বলেন, যখন আমি দৌড়াতে শুরু করি, তখনই আমার শর্টস খুলে যায়। কারণ এটি টেপ দিয়ে আটকানো ছিল। শট দিতে গিয়ে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছে আমাকে। অনেক জোরে দৌড়ানোর চেষ্টা করলেও পারিনি আমি। কয়েকবার চেষ্টা করার পর আমি নির্মাতাকে বলি, এটা (শর্টস) খুলে দাও।

মূলত নিখুঁত শট দিতে চেয়েছিলাম আমি। এজন্য সবাইকে ক্যামেরার পেছনে যেতে বলে। তারপরেই দৌড়াতে শুরু করি।

তিনি আরও বলেন, নগ্ন হয়ে সেটে হাঁটতে আমি অভ্যস্ত নই। তাই বিষয়টি খুবই বিদঘুটে লাগছিল। কাজটি করতে গিয়ে উদ্বিগ্ন ছিলাম আমি। কারণ সবাই এটি দেখবে। আমি খুব বিব্রত ছিলাম।

প্রসঙ্গত, আমির ছাড়া ‘পিকে’সিনেমায় আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, বোমান ইরানি প্রমুখ।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ