ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

দুই খেলোয়াড়ের মাঝে নিজেকে দেখেন শাহরুখ

প্রকাশনার সময়: ৩০ এপ্রিল ২০২৪, ১৮:২৫

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের কর্নধার বলিউড বাদশাহ শাহরুখ খান। টুর্নামেন্টের একদম প্রথম আসর থেকেই অন্যতম সফল এই ফ্রাঞ্চাইজির মালিক তিনি। নিয়মিতই মাঠে হাজির থেকে নিজের দলের খেলা উপভোগ করেন শাহরুখ। পাশাপাশি সমর্থন জোগান খেলোয়াড়দের।

তবে এই দলেই দুজন ক্রিকেটার আছেন। যাদের মাঝে নিজেকে খুঁজে পান শাহরুখ। এদের একজন রিঙ্কু সিং। কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের ইচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকুক রিঙ্কুর নাম।

গত আইপিএলে গুজরাট টাইটান্সের বিপক্ষে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন রিঙ্কু। সেই ম্যাচের পরেই বদলে যায় এই ক্রিকেটারের ভাগ্য। ভারতীয় দলেও জায়গা করে নেন তিনি। থাকতে পারেন ভারতের বিশ্বকাপ দলেও।

এরই মধ্যে আইপিএলের সম্প্রচারকারী সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘দেশের হয়ে দারুণ সব ক্রিকেটার খেলছে। আমি চাই, বিশ্বকাপের দলে রিঙ্কুর নাম থাকুক। সেইসঙ্গে আরও কিছু তরুণ ক্রিকেটার বিশ্বকাপে সুযোগ পাক। অনেকেই বিশ্বকাপ খেলার যোগ্য। আমি চাইব রিঙ্কু খেলুক। দারুণ লাগবে আমার যদি ও সুযোগ পায়।’

রিঙ্কুকে যে শাহরুখ পছন্দ করেন, সেটা একাধিকবার দেখা গেছে ক্রিকেট মাঠে। কেকেআরের খেলা দেখতে এসে রিঙ্কুকে জড়িয়ে ধরেছেন শাহরুখ।

দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন রিঙ্কু সিং। তার বাবা গ্যাসের সিলিন্ডার দিতেন বাড়ি বাড়ি। রিঙ্কু ঝাড়ুদারের কাজ পেয়েছিলেন। কিন্তু তিনি ক্রিকেট ছাড়েননি। পরিশ্রম করে গিয়েছেন। যে কারণে এই ক্রিকেটারের মাঝে নিজেকে খুঁজে পান শাহরুখ।

শুধু রিঙ্কুই নয়, কলকাতারে আরেক ক্রিকেটার নিতেশ রানাও বেশ পছন্দের কিং খানের। এই দুজনের মাঝেই যেন নিজের ছায়া দেখেন বলিউড বাদশাহ।

শাহরুখ বলেন, ‘আমি চাই রিঙ্কুরা আনন্দ করে খেলুক। ওদের খেলতে দেখলে নিজেকে খেলোয়াড় মনে হয়। বিশেষ করে রিঙ্কু এবং নীতীশ রানাকে দেখলে। ওদের মধ্যে আমি নিজেকে দেখতে পাই। তাই ওরা ভাল খেললে আমার আনন্দ হয়।’

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ