ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মাহির পর এবার মায়ের চরিত্রে জয়া আহসান

প্রকাশনার সময়: ২৭ এপ্রিল ২০২৪, ১৬:৫৭

এবার মায়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দুই বাংলার দর্শকনন্দিত অভিনেত্রী জয়া আহসান। তবে বাংলাদেশের কোনো সিনেমা নয়, কলকাতার সিনেমায় মায়ের ভূমিকায় দেখা যাবে জয়াকে। এর আগে সম্প্রতি ‘রাজকুমার’ সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ভারতীয় নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর নতুন বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জয়া। সিনেমাটির নাম ‘ডিয়ার মা’। মূলত এ কারণেই বর্তমানে কলকাতায় অবস্থান করছেন তিনি। শিগগির নতুন সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, অনিরুদ্ধ রায় চৌধুরী দশ বছর পর বাংলা সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। সবশেষ তিনি ‘বুনোহাঁস’ পরিচালনা করেছিলেন। তার পরিচালনায় হিন্দি সিনেমা ‘কড়ক সিং’ সিনেমায় কাজ করেছি। এবার বাংলা সিনেমায় কাজ করব।

তিনি আরও বলেন, এখন প্রচণ্ড গরম। শুটিং শুরুর আগে চরিত্রটি নিয়ে প্রস্তুতির কাজ চলছে। স্ক্রিপ্ট পড়ছি, নিজেরা আলোচনা করছি, আশা করছি ভালো কিছু হবে।

নতুন সিনেমার চরিত্রটি নিয়ে জয়া বলেন, মায়ের চরিত্রে দর্শকরা আমাকে দেখবেন। প্রথমবার এমন চরিত্র করছি। মা-সন্তানের গল্প। মা-সন্তানের সম্পর্কের গল্প। দর্শকরা একটি সুন্দর সম্পর্কের গল্প দেখবেন এই সিনেমায়।

'ডিয়ার মা' সিনেমার অন্যতম প্রধান চরিত্র জয়া আহসানের। তিনি বলেন, ভালো গল্পের জন্য সবসময় অপেক্ষা করি। ভালো চরিত্রের জন্য অপেক্ষা করি। ‘ডিয়ার মা’ তেমনই একটি কাজ হবে।

জয়া ছাড়া সিনেমায় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ও অভিনয় করবেন। অভিনেত্রীর স্বামীর চরিত্রে দেখা যাবে চন্দন রায় স্যানালকে। জয়া অভিনীত কলকাতায় সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা 'ভূতপরী'। সিনেমাটি বেশ প্রশংসিত হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ