ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

গানের আয়োজক কমিটির সঙ্গে সংঘর্ষে যুবক নিহত, আহত ২

প্রকাশনার সময়: ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ১৪:৫৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকদের সংঘর্ষে শরীফ উদ্দিন (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২জন আহত হয়েছেন । বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শরীফ উদ্দিন সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিনের ছেলে। এ ঘটনায় একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া (২১) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪০) আহত হয়ে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখ উপলক্ষ্যে বৈশাখী মেলার আয়োজন করা হয়। মেলাটি বহুকাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। মেলা শেষ হয়ে যাওয়ার পরও মেলা কমিটিকে না জানিয়ে সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক গানের আয়োজন করে। এতে অর্থ প্রদান করেন গ্রামের শিল্পপতি আব্দুল মান্নান মানিক। গান চলাকালে হঠাৎ গান বন্ধ হয়ে যায়। এ সময় গানের আয়োজক কমিটির সঙ্গে সংঘর্ষে জড়ায় গান শুনতে আসা কিছু যুবক। এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হন।

তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে শরীফ উদ্দিনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদ মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন বলেন, মেলা শেষ হয়ে গেছে প্রায় সাত দিন হয়েছে। মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। আমার দাবি হচ্ছে এই ঘটনাকে কেন্দ্র করে গ্রামের নিরীহ এবং সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয়। দোষী ব্যক্তিদের কঠোর শাস্তির দাবি জানাই।

এ বিষয়ে পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

নয়া শতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ