ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

একফ্রেমে অভিষেক-ঐশ্বরিয়া-আরাধ্যা, ভাঙলো গুঞ্জন

প্রকাশনার সময়: ২১ এপ্রিল ২০২৪, ১৪:৫৯

বলিউড তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের ১৭তম বিবাহবার্ষিকী গেল ২০ এপ্রিল (শনিবার)। বিবাহবার্ষিকী উপলক্ষ্যে কেউই কোনো শুভেচ্ছা বার্তা পোস্ট করেননি এই তারকা দম্পতি।

তাদের এই দীর্ঘ দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে আছে একমাত্র কন্যা আরাধ্য। তাই কন্যাসহ একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন অভিনেতা। আদর-ভালোবাসায় ভরা সেই ছবির ক্যাপশনে কেবল লাল রঙা হার্ট চিহ্ন দিয়েছেন অভিষেক।

ছবিতে দেখা যায়, মায়ের কাঁধে মাথা এলিয়ে রয়েছে আরাধ্যা। মেয়ের মাথায় থুতনি ঠেকিয়ে পোজ অভিষেকের, ছবিটি তুলেছেন ঐশ্বর্য। নায়িকার ভুবন মাতানো নয়ন যুগলকে ছাপিয়ে এই ছবিতে নজরকাড়া আরাধ্যা। ঐশ্বর্য কন্যার এই ট্রান্সফরমেশন থেকে চোখ ফেরাতে পারছেন না কেউই।

এদিকে গত কয়েক মাস ধরে কানাঘুষা চলছিল, বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মধ্যে ছাড়াছাড়ি হতে যাচ্ছে। এমনকি বচ্চন পরিবার থেকে নাকি বাবার বাড়িতেও চলে গেছেন অ্যাশ। কিন্তু বিষয়টি নিয়ে তাদের পক্ষ থেকে তেমন কোনও প্রতিক্রিয়া বা প্রতিবাদ আসেনি।

অবশেষে অভিষেক নিজেই জবাব দিলেন। না, মুখ ফুটে কিছু বললেন না। কেবল একটি ছবি শেয়ার করলেন। আর তাতেই যেন নিভিয়ে দিলেন গুঞ্জনের যত আগুন। যার মাধ্যমে বুঝিয়ে দিলেন, বিচ্ছেদের সুর নয়, এখনও ভালোবাসার বন্ধনেই জুড়ে আছেন তারা। একই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঐশ্বরিয়াও।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ