ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচনে দাঁড়ালেন চঞ্চল চৌধুরী!

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২৪, ১৭:৫২ | আপডেট: ০৪ এপ্রিল ২০২৪, ২৩:৫৯

চঞ্চল চৌধুরী, দেশের শোবিজ অঙ্গনে বর্তমান সময়ের জনপ্রিয় একটি মুখ। নাটক চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন ওয়েব সিরিজের কাজ নিয়েও ব্যস্ত থাকেন এই অভিনেতা। গত কয়েক বছরে বাংলাদেশের ওটিটি কনটেন্টগুলোতে ভিন্নধর্মী কাজ দিয়ে বারবারই চমকে দিয়েছেন তিনি।

এবার ঈদে ওটিটিতে মুক্তি পাচ্ছে তার বেশ কয়েকটি সিরিজ। মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ওয়েবফিল্ম ‘মনোগামী’ সিনেমাটিতে সঙ্গীতশিল্পী জেফারকে নিয়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। এছাড়াও গত দু'দিন আগে চঞ্চল অভিনীত নির্মাতা ভিকি জাহেদের থ্রিলার সিরিজ 'রুমি'র ট্রেলার মুক্তি পেয়েছে। সব মিলিয়ে যেন বেশ ব্যস্ত সময় পার করেছেন চঞ্চল।

এত ব্যস্ততার পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সরব থাকেন তিনি। কখনও কখনও মজার মজার পোস্ট শেয়ার করে আনন্দ দেন ভক্তদের। কিন্তু এবার তাকে কিছুটা 'সিরিয়াস' অবস্থায় দেখা গেল। কারণ, আসছে উপজেলা নির্বাচন। আর এই উপজেলা নির্বাচনের একটি এলাকার প্রার্থী চঞ্চল চৌধুরী!

আসন্ন ১২ নং চলনবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে 'চেয়ার' প্রতীকে প্রার্থী হিসেবে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। অবশ্য আসল নামে নয়, মো. ছাদেক আলী হয়ে ভোটের মাঠে দাঁড়াচ্ছেন দেশের প্রথম সারির জনপ্রিয় এই অভিনেতা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) চঞ্চল চৌধুরী তার ভেরিফাইড ফেসবুক পেজ এ এমন বার্তাই দেন।

এদিন দুপুরে তিনি একটি ছবি যোগ করে পোস্ট দেন। ছবিতে দেখা যায়, গ্রামের একটি চায়ের দোকানের পাশে দেশের জনপ্রতিনিধিদের মত অর্থাৎ সাদা পাঞ্জাবি পরে এক নিবেদিত প্রাণের বেশ ধরেছেন চঞ্চল চৌধুরী। এ সময় তিনি 'ভি সাইন' দেখিয়ে দাঁড়িয়ে থাকেন। ঠিক তার পেছনে চায়ের দোকানটিতে সাঁটানো কিছু নির্বাচনী পোস্টার দেখা যায়। চঞ্চল চৌধুরীর ছবি যোগ করা নির্বাচনী ওই পোস্টারে লেখা রয়েছে, আল্লাহ সর্বশক্তিমান, আসন্ন ২৪ শে মে ২৪ ইং, আসন্ন ১২ নং চলনবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো: ছাদেক আলী - ভাইকে চেয়ার মার্কায় আপনার মূলবান ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিন।

সামাজিক মাধ্যমে ছবিটি প্রকাশ করার সাথে সাথেই হাসির রোল পড়ে যায় চঞ্চলের ওই পোস্টে। সেখানে অভিনেত্রী ও তার ভক্তরা একের পর এক মজার মজার মন্তব্য করতে থাকেন। তবে ভক্তদের অনেকে মনে করছেন, এটি কোনো একটি নাটকের চরিত্র। তবে এ বিষয়ে ওই পোস্টে বিস্তারিত কিছুই জানাননি এই অভিনেতা।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ