ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

উগান্ডার হ্যাকারের কবলে হিরো আলমের পেজ

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১৬:০৪

ফের হ্যাকারের কবলে পড়লো হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ। শনিবার (৩০ মার্চ) দিবাগত রাতে তার ভেরিফায়েড পেজে একটি পোস্ট করে হ্যাকাররা। আর পেজটি হ্যাক হওয়ার এ বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

হ্যাকারদের দেওয়া ওই পোস্টে উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে বলে দাবি করা হয়। আর প্রোফাইল পিকচার চেঞ্জ করে কাশ্মীরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানির ছবি দেওয়া হয়েছে।

হিরো আলম জানিয়েছেন, হ্যাক হওয়া ফেসবুক পেজটির নিয়ন্ত্রণ পেতে তার টিম কাজ করছে। ইতোমধ্যে বিষয়টি ডিবিকে জানিয়েছেন বলেও তিনি জানান।

তিনি বলেন, ‘আমার উন্নতি দেখে অনেক মানুষের চোখ টাটায়। এজন্য বারবার বিভিন্নভাবে আমার ক্ষতি করার চেষ্টা করছে। তারা জানে, মেরে ফেলা ছাড়া আমাকে দমিয়ে রাখা যাবে না।’

হিরো আলম বলেন, ‘এর আগেও আমার নয়টা পেজ হ্যাক হয়েছে। এই হ্যাকিংয়ের পেছনে আমার প্রতিপক্ষ, রাজনৈতিক চক্র জড়িত থাকতে পারে। আমার অনেক প্রতিবাদী কথা অনেকের সহ্য হয় না। অনেকে চায় না যে, হিরো আলম অনলাইনে থাক। কিন্তু এসব করে আমাকে কেউ থামাতে পারবে না।’

হিরো আলম এখন কলকাতায় ‘নীলে গেম’ ও ‘মিয়া ভাই’ নামে দুটি ছবির কাজে ব্যস্ত। সেখান থেকে মুঠোফোনে গণমাধ্যমে এসব কথা বলেন তিনি।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ