ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ভোটে আসতে সরকার টাকা দিয়েছে: হিরো আলম

প্রকাশনার সময়: ০৯ জানুয়ারি ২০২৪, ২১:৪৪

বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম দাবি করেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে সরকার সব দলকে টাকা দিয়েছে।

তিনি বলেছেন, আমার দল কংগ্রেস থেকে নির্বাচন করেছি। অন্য দলগুলোকেও সরকার নির্বাচনে নিয়ে এসেছে। প্রতিটা দলকে বলেছে ২ থেকে ৫টা সিট দেবে। আরেকটি বিষয় এটা কেউ বলেছেন কিনা জানি না। যে কয়েকটি স্বতন্ত্র প্রার্থী দাঁড়িয়েছে-কংগ্রেস থেকে শুরু করে যে কয়েকটি দল দাঁড়িয়েছে প্রতিটা দলকে সরকার টাকা দিয়েছে। নির্বাচনে খরচের জন্য প্রতিটা দলকে টাকা দিয়েছে। আমার দলকেও টাকা দিয়েছে।

রাজধানীর রামপুরায় নিজ কার্যালয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এই কথা বলেন তিনি।

হিরো আলম বলেন, দল থেকে আমাকে ডেকে বলল- আলম সরকার থেকে কিছু ফান্ড দিয়েছে। কী কারণে ফান্ড দিয়েছে নির্বাচনে সবাইকে মাঠে থাকতে হবে। আমি জানতে চাইলাম কত টাকা? বলা হলো পোস্টারের জন্য ৩০ হাজার টাকা। আর জামানতের জন্য দিয়েছে। সর্বমোট ৬৫ হাজার টাকা দিয়েছে। আমি বলেছি আমার টাকা লাগবে না।

টাকা দেওয়ার বিষয়ে প্রমাণ দিতে পারবেন উল্লেখ করে তিনি আরও বলেন, সরকার যে টাকার কথা বলেছে, চাইলে আমি প্রমাণ দেবো।

এর আগে রোববার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ৩ লাখ ৪৪ হাজার ৫১৪ ভোটের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৯৬ হাজার ৬০৮ জন। এর মধ্যে মাত্র ২ হাজার ১৭৫ ভোট পেয়ে জামানত হারিয়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এই নির্বাচনে তিনি বাংলাদেশ কংগ্রেসের হয়ে ডাব প্রতীকে অংশগ্রহণ করেন।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ