ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

নিপুণের অনুরোধে অনন্ত বললেন ‘সময় নেই’

প্রকাশনার সময়: ১০ মার্চ ২০২৪, ১৯:৫২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক অনন্ত জলিলকে নিয়ে প্যানেল গঠন করতে চেয়েছিলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এই প্যানেলে অনন্ত জলিলকে সভাপতি করে সাধারণ সম্পাদক পদে দাঁড়াতে চেয়েছিলেন তিনি।

কিন্তু নিপুণের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা। জানিয়েছেন, শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার তাকে সভাপতি পদে দাঁড়ানোর অনুরোধ করলেও সেই প্রস্তাবে সাড়া দেননি।

এ বিষয়ে অনন্ত জলিল বলেন, ‘ব্যবসা সামলাতে হয়। নির্বাচন করার মতো পর্যাপ্ত সময় নেই। যাদের হাতে সিনেমা নেই, তারাই নির্বাচন করে।’

অনন্ত জলিল জানান, আসন্ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খসরু ও আপিল বোর্ডের চেয়ারম্যান সামছুল আলম, প্রযোজক ইকবাল, চিত্রনায়িকা নিপুণসহ হোটেল ওয়েস্টিনে বসেছিলেন। তার আগে সবাই মিলে সভাপতি পদে নির্বাচনের জন্য অনন্তের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। তারা জরুরি কথা আছে বলে অনন্তের বাসায় যেতে চান। কিন্তু অনন্তের কাজ থাকায় তাদের হোটেল ওয়েস্টিনে বসতে বলেন। সেখানে নিপুণ, খসরু, সামছুল উপস্থিত ছিলেন। আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণের প্যানেলে অনন্তকে সভাপতি হিসেবে নির্বাচনের আহ্বান জানানো হয়। কিন্তু চিত্রনায়ক অনন্ত জলিল নিপুণকে না করে দিয়েছেন।

অনন্ত জলিল বলেন, ‘নির্বাচন করলেও হয়তো ভালো হতো, কিন্তু আমার সমস্যা হলো সময়। চলচ্চিত্রকে ভালোবাসি, সবার সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে। সবার বিপদে পাশে আমি থাকব। কিন্তু নির্বাচন করার মতো সময় আমার নেই।’

সম্প্রতি যমুনা ফিচার পার্কে একটি শো রুমের ওপেনিংয়ে এসে এসব কথা বলেন অনন্ত জলিল।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন এপ্রিলের শেষে অনুষ্ঠিত হবে। সম্ভাব্য প্রার্থীরা প্যানেল প্রস্তুতে ব্যস্ত হয়ে পড়েছেন। মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও বর্তমান সাধারণ সম্পাদক নিপুন আক্তারের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন তা স্পষ্ট নয়।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ