ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নিপুণকে ‘না’ করে দিলেন শাকিব খানও

প্রকাশনার সময়: ০৬ মার্চ ২০২৪, ১৭:৪২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। এ নির্বাচনকে ঘিরে প্যানেল গঠনে ব্যস্ত সময় পার করছেন তারকারা। এরই মধ্যে মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হয়ে গেছে। তবে চিত্রনায়িকা নিপুণ আক্তার এখনও প্যানেল গঠন করতে পারেননি।

বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ছিলেন এই নায়িকা। এবারও তিনি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে যাচ্ছেন। তাই প্যানেল গঠনে সভাপতির খোঁজে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। কিন্তু এখন পর্যন্ত কাউকে নির্ধারণ করতে পারেননি এই নায়িকা। সংগঠনের বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন শুরুতেই না করে দিয়েছেন। সদ্য নির্বাচিত সংসদ সদস্য ফেরদৌসও শিল্পী সমিতির নির্বাচন করবেন না বলে জানান।

এরপর প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের দারস্থ হয়েছিলেন নিপুণ। তবে তিনিও নির্বাচন করতে রাজি হননি। সর্বশেষ গুঞ্জন রটে চিত্রনায়ক শাকিব খানকে সভাপতি পদে চাচ্ছেন নিপুণ। কিন্তু নায়িকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনিও।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্ঠজন বলেন, শাকিবের ভাবনা এখন সিনেমা নিয়ে। বর্তমানে আন্তর্জাতিক মানের সিনেমার কাজ করছেন তিনি। এর আগে সমিতিতে দুবার নেতৃত্ব দিয়েছেন। এখন আর সংগঠনে সময় দেওয়ার মতো সময় তার নেই। তাকে সভাপতি পদে নির্বাচন করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে। কিন্তু তিনি ‘না’ করে দিয়েছেন।

গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির তফসিল প্রকাশ করা হয়েছে। ভোটগ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ আগামী ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ