ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

হাসপাতালে ফারুকীর উপহার পেয়ে আপ্লুত তিশা

প্রকাশনার সময়: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৭

সময়টা বেশ খারাপ যাচ্ছে দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার। তার পরিবারের ওপর দিয়ে একের পর এক ঝড় বয়ে যাচ্ছে। স্বামীর পর এবার মেয়েও অসুস্থ। এ সময় পরিবারের বাইরে আর কোনো ভাবনা নেই তিশার। তবে এ দুঃসময়েও প্রিয় মানুষটি তার জন্মদিনে উপহার দিতে ভুললেন না। জন্মদিনে তিশাকে একটি আংটি উপহার দিয়েছেন তার স্বামী মোস্তফা সরয়ার ফারুকী।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার জন্মদিন। যদিও তিশা এখন হাসপাতালে; সেখানে বসে ফারুকীর উপহার পেয়ে আপ্লুত তিশা।

উপহার পেয়ে তিশা তার ফেসবুকে লিখেছেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরও এক অভিজ্ঞতা যোগ হলো। হাসপাতালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী জীবনের এতো ঝড়ের মধ্যে আমার জন্মদিনটা মনে রাখার জন্য।’

জন্মদিন প্রসঙ্গে তিশা বলেন, ‘আমার তো মনেই ছিল না আজ ২০ ফেব্রুয়ারি। মনে থাকার কথাও নয়। যে মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি তাতে জন্মদিন পালন করার প্রশ্নই আসে না। এ মুহূর্তে আমার সম্পূর্ণ মনোযোগ আমার পরিবারের প্রতি। তাদের নিয়েই ব্যস্ত থাকব।’

প্রসঙ্গত, কাজ নিয়ে তিশা-ফারুকী দম্পতি ব্যস্ত সময় পার করছিলেন। বছর শুরুতে দুঃসংবাদ এলো তিশার ঘরে। জানুয়ারি মাসে ব্রেইন স্ট্রোক গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মোস্তফা সরয়ার ফারুকী। সুস্থ হয়ে বাড়িও ফিরে যান ফারুকী। কিন্তু এর পর হঠাৎ অসুস্থ হয়ে যায় এ তারকা দম্পতির মেয়ে ইলহাম নুসরাত ফারুকী। তাই এবারের জন্মদিনে কোনো আয়োজন নেই তিশার।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ