ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় আহত পাবিপ্রবি শিক্ষকের স্ত্রীর মৃত্যু

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২৪, ২৩:৩৪

সড়ক দুর্ঘটনায় আহত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের স্ত্রীর (৩২) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এর আগে একই ঘটনায় সেই শিক্ষকের সন্তানের (৮ মাস) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে রাজশাহী থেকে গ্রামের বাড়ি নওগাঁ যাওয়ার পথে মান্দা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শিকার হোন পাবিপ্রবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক মো. ফিরোজ আলী (৩৫) ও তার পরিবারের সদস্যরা।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. নাজমুল হোসেন জানান, রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার জন্য ফিরোজ আলী সিএনজি ভাড়া করেন। সকাল সাড়ে দশটার দিকে সিএনজি নওগাঁর মান্দা এলাকায় আসলে একটি পিকআপ সিএনজিটিকে ধাক্কা দেয়। ধাক্কায় সিএনজি উল্টে যায় এবং ঘটনাস্থলে তার ৬ মাসের ছেলে ফারাবী মারা যান। এ ছাড়া তার ৭ বছর বয়সী মেয়ের হাত ও পা ভেঙে যায় এবং ফিরোজেও হাত ভেঙে।

তিনি আরও জানান, একই ঘটনায় ফিরোজের স্ত্রী রেশমা আক্তার (৩২) গুরুতর আহত হলে তাকে সকাল ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। রাত ৯টার দিকে আইসিইউতে থাকা অবস্থায় তার স্ত্রী মারা যান।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়জুড়ে পরিবারে শোকের ছায়া নেমে আসে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহউদ্দিন শোক প্রকাশ করেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ