ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে সেই পাশা

প্রকাশনার সময়: ২১ এপ্রিল ২০২৪, ২০:২১

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে আসন্ন সিংড়া উপজেলা পরিষদের নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব রুবেল। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন অপহরণ ও মারধরের শিকার আরেক চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশা।

রোববার (২১ এপ্রিল) সকালে নাটোরের সাংবাদিকদের কাছে সকালে পাঠানো এক ভিডিও বার্তায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন লুৎফুল হাবীব রুবেল।

এর কয়েক ঘণ্টা পর দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বরাবর মনোনয়নপত্র প্রত্যাহার প্রসঙ্গে লিখিত আবেদন করেন রুবেল। আবেদনে ব্যক্তিগত ও পারিবারিক কারণে নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব নয় বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধি মো. মিনহাজ উদ্দিনের মাধ্যমে দুপুরে লুৎফুল হাবীব রুবেল তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

প্রসঙ্গত, সিংড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা লুৎফুল হাবিব রুবেল ও দেলোয়ার হোসেন পাশার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। লুৎফুল হাবীব রুবেল মনোনয়নপত্র প্রত্যাহারের মধ্য দিয়ে একক প্রার্থী হিসেবে দেলোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ