ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

হেলিকপ্টারে পাশের গ্রামে বিয়ে করলো ছাত্রলীগ নেতা

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৪, ২৩:১৫

টাঙ্গাইলের মির্জাপুরে ছাত্রলীগ নেতা আবদুল্লাহ বিন সিয়াম হেলিকপ্টারে চড়ে পাশের গ্রামেই বিয়ে করেছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে বরযাত্রী নিয়ে বিয়ে করতে হেলিকপ্টারে স্ব-পরিবারে কনের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি।

আবদুল্লাহ বিন সিয়াম মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক। তিনি বেলতৈল গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বরযাত্রী ও স্বজন সূত্রে জানা যায়, বর ও কনে উভয়ের বাড়ি একই উপজেলায় এবং পাশাপাশি গ্রাম। কনের বাড়ি উপজেলার লতিফপুর ইউনিয়নের লতিফপুর গ্রামে। কনের বাড়িতেই বিয়ে সম্পন্নের পর বর আবদুল্লাহ বিন সিয়াম হেলিকপ্টারে চড়ে নববধূ নিয়ে বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে বিকেলে অবতরণ করে নিজ বাড়িতে যান। এসময় আশপাশের উৎসুক জনতা নব-দম্পতি ও হেলিকপ্টার দেখতে ভিড় জমান।

এব্যাপারে আবদুল্লাহ বিন সিয়াম জানান, বিয়েকে স্মরণীয় করে রাখতেই পূর্বপরিকল্পনা ছিলো হেলিকপ্টারে চড়ে বিয়ে করার। বাবা-মা, দাদা-দাদিসহ পরিবারের সকলের উদ্যোগে তার জন্য এ আয়োজন করা হয়েছে। নববধূকে হেলিকপ্টারে নিয়ে আসায় নববধূও খুব খুশি বলে তিনি জানান।

লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনি বলেন, হেলিকপ্টার নিয়ে বিয়ে করার বিষয়টি গ্রামে প্রথম। স্থানীয়রাও এ বিয়ের অনুষ্ঠান খুব উপভোগ করেছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ