ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু

প্রকাশনার সময়: ০২ মে ২০২৪, ১৫:৫২

পটুয়াখালীর কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর আহত হয়।

বুধবার (১ মে) রাত ৯টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্সলেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত সাইদুর আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের বাসিন্দা হুমায়ুনের কবির মোল্লার ছেলে। তিনি গত তিনদিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদুর রহমান নিজ মোটরসাইকেল যোগে তার স্ত্রী ও শিশু সন্তান নিয়ে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নে শ্বশুর বাড়ি থেকে পার্শ্ববর্তী উপজেলা আমতলী চলাভাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কর সিক্সলেন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মহিষবোঝাই একটি মিনি পিক-আপের সাথে সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত বরিশাল শেবাচিমে পাঠান। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে পৌঁছালে চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ