ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

প্রকাশনার সময়: ০২ মে ২০২৪, ১৬:৫৯

কুষ্টিয়ায় মোটরসাইকেলের সাথে ওষুধ কোম্পানির ক্যাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আবু সাঈদ বাদশা (৫২) এবং ওয়াহেদ ইউসুফ ওরফে লিটন (৪৫) নামের ২ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১ মে) দিবাগত রাত আনুমানিক দেড়টার সময় কুষ্টিয়া শহরের সাদ্দাম বাজার মোড় এলাকায় কুষ্টিয়া- ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়া জিলা স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আবু সাঈদ বাদশা কুষ্টিয়া শহরের নতুন কোর্টপাড়া (টালিপাড়া) এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে ও ওয়াহেদ ইউসুফ ওরফে লিটন একই উপজেলার হরিপুর শালদাহ এলাকার আব্দুল হাই খানের ছেলে এবং কুষ্টিয়া পৌরসবার সাবেক প্যানেল মেয়র টিটু কমিশনারের ছোট ভাই। আবু সাঈদ বাদশা পেশায় কনফেকশনারি দোকানদার ছিলেন এবং ওয়াহেদ ইউসুফ ওরফে লিটন সাংবাদিকতা করতেন। তিনি কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সদস্য ও দৈনিক ইন্টারন্যাশনাল ও দৈনিক স্বর্ণযুগের উপদেষ্টা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে আবু সাঈদ বাদশা ও ওয়াহেদ ইউসুফ ওরফে লিটন মজমপুর গেট থেকে সাদ্দাম বাজার মোড়ে যাওয়ার সময় কুষ্টিয়া- ঝিনাইদহ মহাসড়কের জিলা স্কুলের সামনে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাতনামা ওষুধ কোম্পানির কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এতে দুইজনেই গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদ বাদশাকে মৃত ঘোষণা করেন এবং ওয়াহেদ ইউসুফ এর অবস্থা গুরুতর হলে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে হস্তান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন সকালের দিকে ওয়াহিদ ইউসুফ খান ওরফে লিটন মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, রাতে সড়ক দুর্ঘটনায় দুজন আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পরে একজন মারা যায় এবং একজনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক ঢাকায় হস্তান্তর করে। তিনিও ঢাকায় চিকিৎসাধীন মারা গেছেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ