ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

দুই যুবককে কুপিয়ে জখম, আটক ৩

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ১৯:১৬

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মাঝবিল বাজারে।

এ ঘটনায় আহত মমিনুল ইসলাম মিথুনের (২৫) স্ত্রী বাদি হয়ে আটক তিনজনসহ ৮ জনের নামে সোমবার (১৫ এপ্রিল) উলিপুর থানায় মামলা করেন।

আটককৃতরা হলেন- ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মুন্না মিয়া (২৪), লোকমান মিয়া লায়নের ছেলে হিরা মিয়া (২০) ও মোফাজ্জল হকের ছেলে আলামিন (২৩)।

গ্রেপ্তারকৃতদের সোমবার (১৫ এপ্রিল) বিকেলে আদালতে পাঠানো হয়েছে। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতের স্বজন সূত্রে জানা গেছে, ধরনীবাড়ী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে মমিনুল ইসলাম মিথুনের সঙ্গে পার্শ্ববর্তী দূর্গাপুর ইউনিয়নের লোকমান মিয়া লায়নের ছেলে হিমু মিয়ার (২২) দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছিল।

রোববার (১৪ এপ্রিল) রাতে মিথুন ধরনীবাড়ী মাঝবিল বাজারে জনৈক আজাদ মিয়ার চায়ের দোকানের সামনে গেলে পূর্ব বিরোধের জেরে হিমুসহ একদল যুবক দেশীয় অস্ত্র উঁচিয়ে ধরে মিথুনকে গালিগালাজ করতে থাকেন। এ সময় গালিগালাজ করতে নিষেধ করায় হিমুসহ তার সঙ্গীরা মিথুনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ঘটনা দেখে মিথুনের ভাতিজা শাওন মিয়া (২৩) এগিয়ে আসলে, তাকে শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে হিমুসহ তার সঙ্গীরা।

এ সময় মাঝবিল বাজারের লোকজন একত্রিত হয়ে এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে গুরুতর আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ