ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

সামসুল হককে ফিরিয়ে দিন, স্ত্রীর আকুতি

প্রকাশনার সময়: ০৬ এপ্রিল ২০২৪, ১৯:০৫

গত ৩ এপ্রিল রাত আনুমানিক আড়াইটায় কড়াইলের নিজ বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে সাদা পোশাকধারী কতিপয় ব্যক্তি আইনজীবী সহকারী মো. সামসুল হককে চোখ বেঁধে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো সন্ধান না পাওয়ায় পরিবারের পক্ষে গভীর উদ্বেগ-উৎকন্ঠা প্রকাশ করে অবিলম্বে স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তি দাবি করে বিবৃতি দিয়েছেন নিখোঁজের স্ত্রী নূরুন্নাহার।

গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে স্ত্রী নূরুন্নাহার বলেন, তার স্বামী মো. সামসুল হক একজন পেশাজীবী এবং তিনি আইনজীবী সহকারী হিসাবে কাজ করে কোনোমতে জীবিকা নির্বাহ করেন। পিতৃহীন সামসুল হকের বয়স এখন প্রায় ৩০ বছর। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনী কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি এবং তার ১০ মাস বসয়ী একটি শিশুসন্তানও রয়েছে। সর্বোপরি বিধবা ও বৃদ্ধা মাও তার অন্নভূক্ত। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, গত ৩ এপ্রিল রাত আনুমানিক আড়াইটায় সময় কড়াইলের বউবাজারস্থ নিজ বাসা থেকে কোনো প্রকার কারণ বা মামলা ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে চোখ বেঁধে তুলে নিয়ে যাওয়ার পর, তার কোনো সন্ধান মিলছে না। বিভিন্ন থানা ও ডিবি অফিসসহ নানাস্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা স্বীকার করছে না। তাই তিনি শিশু সন্তান ও বৃদ্ধা শাশুড়িসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছেন। তাদের জীবন-জীবিকাও হুমকির মুখে পড়েছে। সন্তান নিখোঁজের পর তার শাশুড়িও মানসিক ভারসাম্য হারানোর উপক্রম।

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ স্বামী মো. সামসুল হকের সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন স্ত্রী নূরুন্নাহার।

এ বিষয়ে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেন।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ