ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

সন্তান কোলে গৃহবধূর আত্মহত্যা, বাঁচানোর চেষ্টায় প্রাণ গেল কলেজছাত্রের

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১৪:১৪

গাইবান্ধায় সন্তান কোলে নিয়ে রাজিয়া বেগম নামে এক গৃহবধূ রেললাইনে আত্মহত্যা করেছেন। এসময় তাকে বাঁচাতে গিয়ে জোবায়ের নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মধ্য গোবিন্দপুর এলাকার রেললাইনে এ ঘটনা ঘটে।

নিহত রাজিয়া বেগম সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। আর নিহত জোবায়ের সাঘাটা উপজেলার ভরতখালী বাজারের বাসিন্দা এবং সদর উপজেলার এসকেএস স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকবছর আগে রাজিয়া বেগম নামে ওই নারীকে বরিশাল থেকে বিয়ে করে আনেন গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেন। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে আত্মহত্যা করার জন্য সোমবার সকালে কোলের সন্তান নিয়ে বাড়ির পাশের রেললাইনে শুয়ে পড়েন রাজিয়া। এ ঘটনা দেখে মেসে থাকা কলেজছাত্র জোবায়ের রেললাইন থেকে তাকে উদ্ধার করতে গেলে চলন্ত ট্রেনের ধাক্কায় ওই গৃহবধূসহ গুরুতর আহত হন। পরে আহতদের মধ্যে ওই গৃহবধূকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং ওই যুবককে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন ওই গৃহবধূ এবং জোবায়েরের মৃত্যু হয়। তবে, আবির নামে কোলের শিশুটি অক্ষত রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা নয়াশতাব্দীকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ