ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার ৪

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ২০:৪২

চট্টগ্রাম নগরীতে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ করে টাকা-মোবাইল হাতিয়ে নেওয়া চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) থানা পুলিশ এ তথ্য জানায়।

পাহাড়তলী ফইল্যাতলী এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, চক্রের সদস্যরা পাইকারি জিনিসপত্র কিনতে দেখা করতে বলেন ভুক্তভোগী কসমেটিক ব্যবসায়ী দুলালকে। দুলাল সাগরিকা মোড় এলাকায় গেলে কোনো কথাবার্তা ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে ব্যবসায়ী দুলালকে আটকে মারধর করে। এ সময় নগদ টাকা, সোনার আংটি, রোলেক্স ঘড়ি, মোবাইল নেওয়ার পর নগদ অ্যাপস হতেও পিনকোড নিয়ে টাকা তুলে নেয়।

পরে অভিযোগ পেয়ে গুপ্তচরের নিকট থেকে প্রাপ্ত তথ্য, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান পরিচালনা করে পাহাড়তলী থানাধীন ফইল্যাতলী বাজার সংলগ্ন চৌধুরী প্লাজায় অবস্থিত নোয়াখালী স্টোরের সামনে পলাতক আসামি মো. রাকিবুল হাসান রাকিব (২৮) ও মো. সাহাবুদ্দিন সাইমুনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গ্রেপ্তারকালে আসামিদ্বয়ের দেহ তল্লাশি করে আসামি মো. রাকিবুল হাসান রাকিবের (২৮) কাছ থেকে একটি স্টিলের টিপ ছুরি, একটি অ্যানড্রয়েট ওয়ালটন মোবাইল এবং নগদ ৫ হাজার ৭শ টাকা ও আসামি মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইমুন কাছ থেকে ৪ হাজার ৩শ ৫০ টাকা উদ্ধার করা হয়।

আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদ করে তাদের সাথে নিয়ে হালিশহর থানাধীন বি-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী পলাতক আসামি মো. সাদমান ফয়েজ সংলাপ (২৭), মো. ইসমাইল হোসেন বাধন (২৭), ওমর বিন কিবরিয়া রাজ (২৬) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকালে আসামি মো. সাদমান ফয়েজ সংলাপ (২৭) একটি স্বর্ণের আংটি, যাহার ওজন-২ আনা, যার মূল অনুমান-১২ হাজার টাকা বাদীর শনাক্ত মতে উদ্ধার করা হয়।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কেপায়েত উল্লাহ বলেন, এ সংক্রান্তে বাদী মো. দুলাল হোসেন (৩৩) অজ্ঞাতনামা ৮/১০ আসামির বিরুদ্ধে এজাহার দায়ের করলে পাহাড়তলী থানার মামলায় মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ