ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৭ মার্চ ২০২৪, ২০:৫০

আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গিয়াস উদ্দিন (৩৫) কে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। চুরি, ডাকাতি, হত্যা চেষ্টা এবং সরকারি সম্পতির ক্ষতিসাধনসহ ৮টি মামলা রয়েছে এই আসামির।

বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাব-৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (২৬ মার্চ) নগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকা থেকে আসামি গিয়াস উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। গিয়াস ফেনী জেলার দাগনভূঞা থানার জয়লস্কর এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ কালা মিয়ার ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গিয়াস উদ্দিন চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, সে মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। আইন শৃংখলা বাহিনীর কাছ থেকে গ্রেপ্তার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল গিয়াস।

তার বিরুদ্ধে ফেনী জেলার সদর, সোনাগাজী এবং দাগনভূঞা থানায় চুরি, ডাকাতি, বিস্ফোরক, হত্যা চেষ্টা এবং সরকারী সম্পত্তির ক্ষতিসাধনসহ সর্বমোট ৮ টি মামলা রয়েছে। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ