ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

পরীক্ষার হল থেকে বেরিয়ে সংঘর্ষ, আহত ৬

প্রকাশনার সময়: ০৪ মার্চ ২০২৪, ১৪:০৩ | আপডেট: ০৪ মার্চ ২০২৪, ১৪:০৯

নাটোরের বাগাতিপাড়ায় পূর্বে অনুষ্ঠিত আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট খেলায় বিবাদের জেরে দুই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একই বিদ্যালয়ের ৬ পরীক্ষার্থী আহত হয়েছে।

রোববার (৩ মার্চ) এসএসসি পরীক্ষা শেষে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র এলাকায় নুরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয় এবং মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের সেপ্টেম্বরে উপজেলায় আন্তঃস্কুল ফুটবল খেলার সময় পরীক্ষার্থীদের মাঝে কোন্দল সৃষ্টি হয়। পরে উপজেলা প্রশাসনের সহায়তায় বিষয়টির সমাধান করা হয়। তবে ওই কোন্দলের জেরে ঘটলো আজকের এই ঘটনা।

এ বিষয়ে নুরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব হোসেন বলেন, আমার স্কুলের পরীক্ষার্থীরা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ করে বের হওয়ার সময় মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কিছু শিক্ষার্থী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আমার ৬ পরীক্ষার্থী আহত হয়। যাদের মধ্যে ৫ জন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে এবং একজন গুরুতর আহত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছেন।

শিক্ষক মাহবুব আরও জানান, পূর্বে অনুষ্ঠিত খেলার বিবাদের জেরেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তবে মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব জানান, কি কারণে এমন ঘটনা ঘটেছে তা আমি সঠিক জানিনা। যারাই এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকুক, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ