ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

উত্তরায় ফ্লাট ভাড়া নিয়ে দখলের অভিযোগ

প্রকাশনার সময়: ১৫ জানুয়ারি ২০২৪, ১৫:১৭

রাজধানীর উত্তরায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মুজিবুর রহমান মজনুর দাবি, ফ্লাট দুটি মালিকের কাছ থেকে কিনে নিয়েছেন তিনি। তবে মালিকানা সূত্রের কোনো কাগজপত্র দেখাতে পারেননি এই ভাড়াটিয়া। উপরন্তু ফ্লাটটির উত্তরসূরীকে নারী নির্যাতনের মামলা ও মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ।

জানা গেছে, উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৪ নম্বর বাড়ির ৩য় ও ৬ষ্ঠ তলার দুটো ফ্লাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেন অভিযুক্ত মুজিবুর রহমান মজনু।

ফ্লাট মালিক মৃত জাবেদ আলীর ভাতিজা ফয়সাল হারুন জিতুর অভিযোগ, ভাড়াটিয়া মজিবুর রহমান মজনুর কাছে রানিং মাসের ভাড়া চাইতে গেলে ফ্লাট দুটি তার চাচার (জাবেদ আলী) কাছ থেকে কিনে নিয়েছেন বলে দাবি করেন। এক পর্যায়ে কাগজপত্র দেখতে চাইলে, ভাড়াটিয়া মজিবুর রহমান মজনু কোনো কাগজপত্র দেখাতে পারেননি, উল্টো বিভিন্ন রকমের ভয় ভীতি দেখাতে থাকেন।

ফয়সাল হারুন জিতু দাবি করে বলেন, "ওয়ারিশ সূত্রে এই ফ্ল্যাটের মালিক আমাদের পরিবারের সকলেই। আমার চাচা জাবেদ আলী ও দাদী মারা যাওয়ার পরে ওয়ারিশ সূত্রে ফ্লাটের মালিক আমার বাবা ও ফুফু। এই সম্পদ আমাদের এখনো বন্টন হয়নি। তাহলে বিক্রি হবে কিভাবে?"

জিতু এ সময় অভিযোগ করে বলেন, "ভাড়া চাইতে গেলে আমাকে নারী নির্যাতনের মামলা ও মেরে ফেলার হুমকি দেয়। আমি ও আমার বাবা-মাসহ পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।"

এ বিষয়ে জিতুর বাবা মো. হারুন বলেন, "২০১৭ সালে আমার ভাই জাবেদ আলীর কাছ থেকে ফ্লাট ভাড়া নিয়ে বসবাস শুরু করেন মুজিবুর রহমান মজনু। আমার ভাই ২০২১ সালে মারা যাওয়ার পরে আমার ছেলে তার কাছে ভাড়া চাইতে গেলে, সে ভাড়া না দিয়ে আমাদের ভয়ভীতি দেখায় এবং ভাড়া না দিয়ে ফ্লাট দুটি নিজ দখলে রাখার চেষ্টা করছেন। আমাদের মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। বর্তমানে নিজে বাসায় না থেকে বিভিন্ন সময় অস্ত্রধারী লোক নিয়ে আসেন এবং উশৃঙ্খল ও খারাপ প্রকৃতির লোক রেখে আমাদের ভয় ভীতি দেখাচ্ছেন।"

এ বিষয়ে ভাড়াটিয়া মজনুর ম্যানেজার সাদেক খানের সাথে কথা হলে তিনি বলেন, "আমার স্যার দীর্ঘদিন আগে ফ্লাট দুটি কিনে নিয়েছেন। কিন্তু আপনাদের কাছে যিনি অভিযোগ করতেছেন তিনি একজন পাগল।"

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার এসআই মনজুর জানান, এ ঘটনায় আদালতে একটি মামলা হয়েছে। মামলার তদন্ত ভার থানায় এসেছে । তদন্ত চলমান। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ