ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ঘাতক লঞ্চচালক পলাতক, ‘শাস্তি হবে’ বললেন প্রতিমন্ত্রী

প্রকাশনার সময়: ১১ এপ্রিল ২০২৪, ১৯:৩৮ | আপডেট: ১১ এপ্রিল ২০২৪, ১৯:৪২

রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় দড়ি ছিঁড়ে পাঁচজনের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত এমভি ফারহানের চালক পালিয়ে গেছেন। তবে দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে নৌ-প্রতিমন্ত্রী এক শোকবার্তায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

এদিকে ঘটনার পর এমভি ফারহান ও এমভি টিপুর যাত্রা বাতিল করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

ঈদের দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে সদরঘাটে এমভি ফারহানের ধাক্কায় তাসরিফ-৪ নামে একটি লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচজন নিহত হন।

নিহতরা হলেন- পিরোজপুরের মঠবাড়ীয়ার বিল্লাল হোসেন (২৫), তার স্ত্রী মুক্তা (২৬) ও শিশু মেয়ে সাইমা (৩) এবং ঠাকুরগাঁও সদরের নিশ্চিতপুরের রবিউল (১৯) এবং পটুয়াখালী সদরের মো. রিপন হাওলাদার (৩৮)।

র‍্যাব-১০ কোম্পানি কমান্ডার পুলিশ সুপার সাইফুর রহমান জানান, দুর্ঘটনার পর এমভি ফারহানের চালক পালিয়ে গেছে। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত।

ঢাকা নদী বন্দরের (সদরঘাট) যুগ্ম কমিশনার (ট্রাফিক) জয়নাল আবেদীন বলেন, সদরঘাটের দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ মিডফোর্ড হাসপাতালে রাখা আছে। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ