ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

চলে গেলেন ক্রীড়া সংগঠক ইউসুফ

প্রকাশনার সময়: ৩০ মার্চ ২০২৪, ১৩:০০

বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ আর নেই।

শনিবার (৩০ মার্চ) চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই সংগঠক।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দীন মো. আলমগীর এটি নিশ্চিত করেছেন।

কয়েকদিন আগে ইউসুফ স্ট্রোক করেছিলেন। আইসিইউতে চিকিৎসাধীন মোহাম্মদ ইউসুফ আনুমানিক ৬০ বছর বয়সে ইন্তেকাল করেছেন। শনিবার বাদ আসর মরহুমের জানাযার নামায চট্টগ্রাম মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অতি পরিচিত মুখ মোহাম্মদ ইউসুফ। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে অনেকদিন থেকে তিনি জড়িত। চট্টগ্রাম মোহামেডান বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ খেলতেন। সেই সময় তিনি দলের কর্মকর্তা ছিলেন। পরবর্তীতে বাংলাদেশ হকি ফেডারেশনে সদস্য ও যুগ্ম সম্পাদক নির্বাচিত হন। সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ দেশের বাইরে থাকাবস্থায় তিনি ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।

হকি ফেডারেশনে অভ্যন্তরীণ কোন্দল অনেক। নানা প্রতিকূলতার মধ্যেও তিনি হাসিমুখে কর্মকাণ্ড করেছেন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থাকাবস্থায় মাসে কয়েকবার চট্টগ্রাম-ঢাকা যাতায়াত করেছেন। নিবেদিত প্রাণ সংগঠকের পাশাপাশি সুন্দর ব্যবহারের জন্য তিনি ক্রীড়াঙ্গনে সমাদৃত।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ