ঢাকা, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৪ জিলকদ ১৪৪৫

নান্দাইলে নিখোঁজ ইজিবাইকচালকের মরদেহ উদ্বার

প্রকাশনার সময়: ২৮ এপ্রিল ২০২৪, ২১:২০

ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের দুইদিন পর ইজিবাইকচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার(২৮ এপ্রিল) সকাল ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মুশুল্লী কাউয়ারগাতি এলাকার ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. আঞ্জুরুল হক (৪০) উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মো. আঞ্জুরুল হক গত শুক্রবার জুমার নামাজ আদায় করে বেলা ৩টার দিকে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজ-খবর করে সন্ধান পায়নি। শনিবার পরিবার নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পুলিশ তার ব্যবহৃত মোবাইলের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে উপজেলার মুশুল্লী এলাকায় মোবাইলটি রয়েছে। রাতে পুলিশ অভিযান চালিয়ে খোঁজ পায়নি।

রোববার দুপুরে মুশুল্লী এলাকায় মহাসড়কের পাশে একটি ডোবায় মরদেহ ভাসছে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় মরদেহের পাশে একটি মোবাইল ফোন পাওয়া যায়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, নিখোঁজ ইজিবাইকচালকের পরিবারের জিডির মাধ্যমে শরিবার রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। সকালের দিকে মরদেহ পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের শনাক্ত ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ