ঢাকা, রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৩ জিলকদ ১৪৪৫

সৃজিতের সাপ দেখতে বাড়িতে নায়িকাদের ঢল

প্রকাশনার সময়: ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৪ | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫২

টালিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সাপ পোষেন। এক এক করে পাঁচ প্রজাতির সাপ রয়েছে তার সংগ্রহে। বেডরুমেই সাপ পোষেন সৃজিত। তার বাসা যেন সাপের অভয়ারণ্য, একরকম চিড়িয়াখানা বললেও ভুল হবে না।

বাড়িতে যখন একা থাকেন, নিজের পোষা রঙ-বেরঙয়ের বহু প্রজাতির সাপ কচলিয়ে সময় কাটান সৃজিত। আর এমন মুহুর্তে তাকে সঙ্গ দেন সুন্দরী নায়িকারা। এতে সৃজিতও বেশ খুশি হন। বিভিন্ন প্রজাতির সাপগুলো হাতে নিয়ে ঘুড়িয়ে নাড়িয়ে দেখান অতিথি নায়িকাদের।

সাপে যত ভয়ই জাগুক না কেন, সেই ভয়ের মধ্যেও যে গা শিরশিরে একটা ব্যাপার রয়েছে সেটা উপভোগ করেন অনেকে। আপাতত পরিচালকের বাড়িতে পাইথন (উলুপী), হাইড্রা, মেডুসা, অনন্ত নাগ, কালনাগিনীর দেখা মিলছে।

সৃজিতের সংগ্রহ দেখতে সদ্য তার বাড়িতে গিয়েছিলেন জাতীয় পুরস্কার জয়ী পোশাক পরিকল্পক সাবর্ণী দাস। তিনি বলেন, সাপের রং-রূপে মোহিত! বলেছেন, তারও সাপ পোষার প্রচণ্ড শখ। একবার বাড়িতে এনেওছিলেন। কিন্তু তিন সপ্তাহের মধ্যে তাদের বিদায় জানানো হয়। সৃজিতের শখ বজায় থাকুক, এই তার শুভেচ্ছা।

তবে বিষয়টিকে নেতিবাচকভাবে ব্যাখ্যা করে সৃজিত সমালোচকরা বলছেন, তার স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা বাংলাদেশে নানা কাজে ব্যস্ত। এদিকে মেয়ে আইরাও মায়ের সঙ্গে থাকে। অর্থাৎ, সৃজিত ইদানিং বাড়িতে একাই সময় কাটান। ফলে, শূন্যতা ভরাতেই হয়তো সৃজিত সাপ নিয়ে সময় কাটান। এতে সাপের কল্যাণে বাড়িতে নায়িকাদের ঢলও দেখা যাচ্ছে ভালোই; ব্যাপারটি যেন রথ দেখে কলা বেচার মত।

সূত্র: আজকাল

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ