ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

একশর আগেই অলআউট চট্টগ্রাম

প্রকাশনার সময়: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৩ | আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:২৩

চার ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজ পঞ্চম ম্যাচ খেলতে নেমে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়ে রীতিমতো বিধ্বস্ত করেছে কুমিল্লা। চট্টগ্রামকে ৭২ রানে অলআউট করেছে লিটন দাসের দল। জয়ের জন্য তাদের দরকার ৭৩ রান।

টস জিতে শুক্রবার (২ ফেব্রুয়ারি) চট্টগ্রামকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কুমিল্লা। প্রথমে ব্যাটিংয়ে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। দলীয় ৫৮ রানেরই সাত উইকেট হারিয়ে বসে বন্দরনগরীর দলটি।

ইনিংসের দ্বিতীয় বলেই সাজঘরে ফেরেন তানজিদ হাসান তামিম। ইনিংস বড় করতে পারেনি আরেক ওপেনার আভিষ্কা ফার্নান্দো। ৯ বলে ৭ রান করেন তিনি। টম ব্রুস রান তোলার চেষ্টা করলেও অপর প্রান্ত থেকে উইকেট হারাতে থাকে বাকিরা।

শাহাদাত হাসান দিপু (৯), সৈকত আলি (০), নাজিবুল্লাহ জাদরান (১১), শুভাগত হোম (৭) এবং জিয়াউর রহমান আউট হন শূন্য রানে। কুমিল্লার দাপুটে বোলিংয়ের কাছে নিজেকে ধরে রাখতে পারেননি ব্রুসও। ২০ বলে ২৭ রান করে আউট হন তিনি।

শেষ দিকে আল-আমিন ও বিলাল খান শূন্য রানে আউট হলে ২১ বল হাতে থাকতেই মাত্র ৭২ রানে অলআউট হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে ২২ বলে ৭ রান করে অপরাজিত থাকেন নাহিদুজ্জামান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন তানভীর ইসলাম। আলিস আল ইসলাম দুই উইকেট নেন। এ ছাড়াও রেমন রাইফার, আমির জামাল ও মোস্তাফিজুর রহমান একটি করে উইকেট শিকার করেন।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ