ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

দ্বন্দ্ব ভুলে উষ্ণ আলিঙ্গনে শাহরুখ-সৌরভ

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২৫ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪২

একটা সময় বলিউড বাদশাহ শাহরুখের মালিকানাধীন আইপিএল এর দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক ছিলেন ভারতীয় ক্রিকেটের রাজা সৌরভ গাঙ্গুলি। কিন্তু টিমের লাগাতার ব্যর্থতার মাঝে সৌরভ গদি হারান। কেকেআরের অধিনায়কত্ব হারানো নিয়েই শাহরুখ-সৌরভের মন কষাকষি শুরু হয়েছিল।

অবশেষে পুরোনো দ্বন্দ্ব ভুলে শুধু সুখস্মৃতিতে মাতলেন দুই জগতের এই দুই সুপারষ্টার। বলিউডের কিং খানের সঙ্গে বহু দিন পর একফ্রেমে ধরা দিলেন প্রিন্স অফ ক্যালকাটা সৌরভ গাঙ্গুলি।

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের আসরে তাদের দেখা হয়েছে, কথা হয়েছে দুজনের মধ্যে। গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলেন দুজনে। তাদের উষ্ণ আলিঙ্গন আর মিষ্টি আলাপচারিতার ঝলক এখন ভাইরাল সামাজিক মাধ্যমে।

নিজের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেলে সেই ভিডিও শেয়ার করেছেন সৌরভ। মহারাজ লিখেছেন, ‘বহু দিন পর শাহরুখের সঙ্গে দেখা হয়ে বেশ ভালো লাগল। ডব্লিউপিএলের সকল দলকে নতুন মওসুমের শুভেচ্ছা।’

ভিডিওতে দেখা যায়, শাহরুখকে সামনে থেকে দেখে কাছে এগিয়ে যান সৌরভ। অভিনেতার সঙ্গে এসআরকে-র সিগনেচার পোজ করলেন সাবেক এ ক্রিকেটার।

আসন্ন নারী আইপিএলের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট- সৌরভ গাঙ্গুলী, দলের জার্সি পরেই মেয়েদের অনুশীলন দেখতে এসেছিলেন। অন্যদিকে নারী আইপিএলের উদ্বোধনী মঞ্চ কাঁপাবেন শাহরুখ, মহড়ার জন্যই স্টেডিয়ামে পৌঁছেছিলেন তিনি।

শুধু শাহরুখ খান নন, শাহিদ কাপুর, কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান এবং টাইগার শ্রোফও পারফর্ম করবেন।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ