ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্যান্সারজয়ী ক্ষুদে ভক্তের কাছে ছুটে গেলেন সালমান খান 

প্রকাশনার সময়: ২৬ জানুয়ারি ২০২৪, ২০:৪৭

কথা ছিল, ক্যান্সারকে হারাতে পারলে ৯ বছর বয়সী ক্ষুদে ভক্ত জগনবীরের সাথে দেখা করবেন সালমান খান। অবশেষে ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে জয়ী হয়েছে জগনবীর। সালমানও রাখেন তার কথা। খবর পাওয়া মাত্রই ছুটে যান সেই ক্ষুদে ভক্তের কাছে।

সেই ২০১৮ সালের কথা। জগনবীরের বয়স যখন ৪ বছর, তখনই সালমানের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল তার। মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল সেন্টারে টিউমারের জন্য কেমোথেরাপি নিতে এসেছিল জগনবীর।

সেখানে গিয়ে জগনবীরকে কোলে তুলে নেন বলি ভাইজান। সে সময় খুদে ভক্তকে কথা দিয়ে এসেছিলেন, ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে জয়ী হলে আবার তিনি দেখা করবেন।

আর ভাইজানের সেই প্রতিশ্রুতির কারণই ছিল জগনবীরের জীবনযুদ্ধের লড়াইয়ে জয়ী হওয়ার অনুপ্রেরণা। গত বছরই ক্যান্সারকে হারিয়ে দিয়েছে এই জগনবীর।

৯ বছর বয়সেই ৯ বার কেমোথেরাপি নিয়ে ক্যান্সারকে পরাজিত করেছে জগনবীর। আর সালমান খানও রেখেছেন তার কথা। গত ডিসেম্বরেই দেখা করে আসেন নিজের খুদে ভক্তের সঙ্গে।

এক সাক্ষাৎকারে জগনবীরের মা সুখবীর কৌর জানান, মাত্র ৩ বছর বয়সে তার ছেলের চোখের দৃষ্টি হঠাৎই ঝাপসা হতে শুরু করেছিল। তারপর জানা যায়, ব্রেনে থাকা একটা ছোট্ট টিউমারের জন্য এমনটা হচ্ছে।

সুখবীর বলেন, ছেলের এত উৎসাহ দেখে আর সত্য কথাটা ফাঁস করিনি ৩ বছর বয়সী জগনবীরের কাছে। এরপর সে হাসপাতালে ভর্তি হলে একটি ভিডিও রেকর্ড করা হয়েছিল, যেখানে সে সালমান খানের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করে। আর সেই ভিডিও পৌঁছেও গিয়েছিল অভিনেতার কাছে। তখন সালমান টাটা মেমোরিয়ালে এসেই দেখা করেন জগনবীরের সঙ্গে। সে সময় জগনবীরের দৃষ্টিশক্তি আরও দুর্বল হয়ে পড়ে। সালমানের মুখ আর তার হাতের ব্রেসলেট ছুঁয়ে জগনবীর নিশ্চিত হয়েছিল তাকে দেখতে আসা মানুষটা সালমানই।

সুখবীর আনন্দের সঙ্গে জানান, তার ছেলে এখন অনেক সুস্থ। ৯৯ শতাংশ দৃষ্টিশক্তিও ফিরে পেয়েছে। এখন সে স্কুলেও যাচ্ছে।

প্রসঙ্গত, সালমান খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘টাইগার ৩’ সিনেমায়। বক্স অফিসে ৪৬৬ দশমিক ৬৩ কোটির আয় করে সিনেমাটি। এরপর করণ জোহরের ‘দ্য বুল’-এ দেখা যেতে পারে ভাইজানকে। এছাড়াও যশ রাজ ফিল্মসের ‘পাঠান ভার্সেস টাইগার’-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে তাকে।

নয়াশতাব্দী/ডিএ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ