ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কখন প্রেমের খবর প্রকাশ করা উচিত জানালেন অনন্যা

প্রকাশনার সময়: ১২ জানুয়ারি ২০২৪, ১২:২১

আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জন সর্বত্র। প্রকাশ্যে প্রেম নিয়ে কোনো কথা না বললেও বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন দুজনেই। তাই অনন্যা বা আদিত্যকে সামনে পেলে বার বারই উঠে আসে তাদের প্রেমের কথা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, সম্পর্ককে সকলের সামনে ঘোষণা করার আদর্শ সময় কোনটা? চুপ না থেকে নায়িকা সঙ্গে সঙ্গে বলেন, ‘আমার মনে হয় যারা সম্পর্কে রয়েছেন, সেই দুই ব্যক্তি যখন মনে করবেন এবার তারা নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে জানাতে পারেন তখনই ঘোষণা করা উচিত।

পরিবার বা কারও চাপে পড়ে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।’ গত বছর নিজের জন্মদিন আদিত্যের সঙ্গেই কাটিয়েছিলেন অনন্যা। শুধু তাই-ই নয়, বর্ষবরণের জন্য আদিত্যের হাত ধরেই ছুটি কাটাতে গিয়েছেন চাঙ্কি-কন্যা। ধীরে ধীরে একে অপরের আরও কাছাকাছি আসছেন আদিত্য ও অনন্যা। উল্লেখ্য, অনন্যার মা ভাবনা পাণ্ডে নাকি তেমন পছন্দ করেন না আদিত্যকে।

নতুন বছরে মেয়ের চর্চিত প্রেমিকের থেকে দূরত্ব আরও বাড়িয়েছেন ভাবনা। ইনস্টাগ্রামে আদিত্যকে নাকি সম্প্রতি আনফলো করেছেন তিনি। এক সময় ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত তারকাকে সামাজিক মাধ্যমে ফলো করতেন অনন্যার মা। তবে সম্প্রতি সামাজিকমাধ্যম থেকে নাকি আদিত্যকে সরিয়ে ফেলেছেন ভাবনা।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ