ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মাভাবিপ্রবির ইএসআরএম বিভাগের অ্যালামনাই’র নেতৃত্বে যারা

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২২, ১৬:৪৭

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট (ই.এস.আর.এম) বিভাগ প্রতিষ্ঠার ১৮ বছর পর অ্যালামনাই গঠিত হয়েছে।

এতে সভাপতি পদে আব্দুল কাদের তালুকদার (১ম ব্যাচ) ও সাধারণ সম্পাদক পদে মো. বাদশা মিয়া (১ম ব্যাচ) নির্বাচিত হয়েছেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে মো. মাহবুবুর রহমান, সহ-সভাপতি হিসেবে নুর আলম, ইশা আজিজ, তৌহিদুল হাসান ও সজল কুমার নির্বাচিত হয়েছেন।

সহ-সম্পাদক হিসেবে মো. তোফায়েল হোসেন, মো. আবু সাঈদ ওরাকিব হাসান সরকার নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ হিসেবে তামান্না মেঘলা, সহযোগী কোষাধ্যক্ষ পদে মো. মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল আলিম (ঢাকা), রেজোয়ানা আফরিন (ময়মনসিংহ), মো. আযহারুল ইসলাম (চট্রগ্রাম), সন্ঞ্জয় কুমার মন্ডল (রংপুর), সুবাস কুমার সাহা, আব্দুল খালেক আপন (রাজশাহী), মানিক শীল (খুলনা) ও আলিশা ইসলাম (সিলেট) নির্বাচিত হয়েছেন।

দফতর সম্পাদক পদে সুরভী, গবেষণা ও প্রকাশনা সম্পাদক হিসেবে ড. মো. হাসিবুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বলরাম কর্মকার, পররাষ্ট্র সচিব পদে মো. মনিরুল ইসলাম ও সবদার মোল্লা নির্বাচিত হয়েছেন।

ক্রীড়া সম্পাদক পদে পল্লব বিন নাসেরি, সমাজ কল্যাণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মো. মোসাব্বির হোসেন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যকরী সদস্য পদে তানিয়া সুলতানা, কামরুজ্জামান, আবু সায়েম ফয়সাল, হুমায়ুন কবির জনি, তানভিনুজ্জামান রবিন, ইস্মাত জাহান ইমু, মো. ফরহাদ হোসেন, তন্ময় পন্ডিত, মো. ইউসুফ সরকার, মো. মিজানুর রহমান, মো. সম্রাট হোসেন, রুবেল আলি ও হাসানুর হাসিব নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য যে, ইএসআরএম বিভাগের ১৩টি ব্যাচের অ্যালামনাই গঠিত হয়েছে, বর্তমানে বিভাগটিতে মোট ব্যাচ সংখ্যা ১৮টি।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ