ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

ঈশ্বরদীর সাঁড়ায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২২, ২০:৫১

ঈশ্বরদীতে জেঁকে বসেছে শীত। শনিবার (৩১ ডিসেম্বর) ভোর থেকে সকাল ১১টা পর্যন্ত কুয়াচ্ছন্ন ছিল। শুক্রবার শেষ বিকেলেও কুয়াশাচ্ছন্ন হয়ে যায় ঈশ্বরদী। মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। বইছে মৃদু শৈত্যপ্রবাহ। শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় অসহায় ও সম্বলহীন মানুষের ত্রাহি ত্রাহি অবস্থা।

এই পরিস্থিতিতে শনিবার ( ৩১ ডিসেম্বর) বিকেলে ঈশ্বরদীর সাঁড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দোগে ৬ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমূল ইসলাম নাইম সরদারের পরিচালনায় অনুষ্টিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আকলাকুর রহমান রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজেদুল করিম সাধু, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার, সেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন উর রশিদ, সম্পাদক শফিকুল ইসলাম তোতাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বলেন, এলাকার মানুষের প্রতি ভালোবাসার ধারাবাহিকতা অব্যাহত রাখতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনাকালীন সময়ে আমরা যেভাবে এলাকার অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে ছিলাম, তেমনিভাবে সবসময় মানুষের যেকোন কষ্টে পাশে থাকবো ইনশাল্লাহ।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ