বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পাবনায় বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৪, ১৮:৪৩

পাবনার ঈশ্বরদীতে বিদ্যুৎস্পর্শে রবিউল আওয়াল (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইলে লিচু গাছে সেচ দেওয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহত রবিউল পাবনার কাশিনাথপুরের আহম্মদপুর বোয়ালিয়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে এবং ঈশ্বরদী ইপিজেডের জাপানিজ কোম্পানি 'তোয়া'তে ইপিটি অপারেট হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈশ্বরদী ইপিজেডে চাকরি সুবাদে রবিউল উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল সরদার পাড়ায় মৃত সাইদার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। এ বছর সাইদার হোসেনের বাড়ির ৮টি লিচু গাছের মুকুলসহ আবাদের জন্য তিনি কিনে নেন। সেই লিচু বাগানে সেচের পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পর্শে তিনি প্রাণ হারান।

ঈশ্বরদীর বেপজা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ও নিহতের শ্যালক আল আমিন জানান, তার ভগ্নিপতি বিকেল থেকেই লিচু বাগানে ইঞ্জিনচালিত মোটর দিয়ে সেচের পানি দিচ্ছিলেন। সেচ দিতে সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে যায়। একপর্যায়ে অন্ধকারে হঠাৎ তিনি ওই ইঞ্জিনে বিদ্যুৎস্পর্শ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত রবিউল আওয়ালের ২ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে এবং তার স্ত্রী বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ থানায় আনা হয়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় এবং বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের অনুমতি চাওয়ায় তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ