বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

শ্রমিক লীগের অফিস বন্ধ, পালন হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস

প্রকাশনার সময়: ১৭ এপ্রিল ২০২৪, ২০:১৯

পটুয়াখালীর দশমিনায় ঐতিহাসিক মুজবনগর দিবসে শ্রমিক লীগের স্থায়ী কার্যালয় তালাবদ্ধ ছিলো। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দিবসটি পালন করা হয়নি।

১৭ এপ্রিল (বুধবার) ছিল ঐতিহাসিক মুজিবনগর দিবস, এই দিন সকালে মুজিবনগরে আনুষ্ঠানিকভাবে শপথ নেওয়ার মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ প্রতিষ্ঠা লাভ করে। আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকে দলীয় ও রাষ্ট্রীয়ভাবে দিবসটি পালন করে আসছে। আজ সকাল থেকে দশমিনায় শ্রমিক লীগের স্থায়ী কার্যালয় বন্ধ ছিল। দিবসটি পালন উপলক্ষ্যে কোনো কর্যক্রম ছিলো না।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি বেল্লাল হোসেন সরদার জানান, এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ কোনো নির্দেশনা দেয়নি। তাই এ বিষয়ে জানি না।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালাম জানান, আমি একটু কাজে ব্যস্ত আছি। এ বিষয়ে কিছুই জানি না।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোশারেফ হোসেনকে দুপুর ৩টায় ফোন করা হলে তিনি জানান, আমি বাসায় আছি ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষ্যে উপজেলা আ.লীগের কোনো নির্দেশনা পাইনি তাই কোনো চিঠি ইস্যু করা হয়নি। আমি এ বিষয়ে কিছুই জানি না।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর জানান, ঐতিহাসি মুজবনগর দিবস পালন কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে নির্দেশনা আছে। দশমিনায় পালন করা হয়েছে কিনা জানি না। সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জানবো।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ