ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২৪, ১৮:১৬

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ৫ বছর বয়সী নাতনিকে ধর্ষণের অভিযোগে ৬৮ বছরের দাদাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে শিশুটির বাবা বাদী হয়ে মামলা করার পর ওই রাতেই আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম আতিয়ার (৬৮)। তিনি হরিণাকুণ্ডু উপজেলার চটকাবাড়িয়া গ্রামের মৃত রিফাজ উদ্দীনের ছেলে।

শিশুটির বাবা নয়াশতাব্দীকে বলেন, ঈদের দিন দুপুরে আমার মেয়ে বাড়ির পাশে খেলা করছিল। এসময় আমার চাচা আতিয়ার রহমান তাকে মুরগির বাচ্চা দেখানোর কথা বলে তার বাড়িতে নিয়ে যায়। পরে তাকে বাড়ির পেছনে একটি ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণ করে এবং এ কথা কাউকে বলতে নিষেধ করে।

‘পরে আমার মেয়ে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়ে এবং কান্নাকাটি করে। আমার স্ত্রী তাকে কারণ জিজ্ঞাসা করলে সে তার মাকে বিষয়টি জানায়। পরে আমার স্ত্রী আমার চাচার কাছে বিষয়টি সম্পর্কে জানতে গেলে তিনি ঘটনাটি মিটমাটের চেষ্টা করেন। এর মধ্যে আমার মেয়ের শারীরিক অবস্থায় অবনতি হলে, তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই। বর্তমানে সে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন।’

এ ঘটনায় মামলা ও আসামি গ্রেপ্তারের বিষয়ে হরিণাকুণ্ডুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। রাতেই আসামিকে তার বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করে সকালে আদালতে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ