ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

নবজাতক চুরির সন্দেহে ২ নারী আটক

প্রকাশনার সময়: ০৭ মে ২০২৪, ১৬:৪৫

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নবজাতক চুরির সন্দেহে দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার (৭ মে) সকাল ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

আটক দুই নারী হলেন- কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের রহিমা খাতুন (৬৫) ও মাগুরার রথিনপুর এলাকার ফিরোজ হোসেনের স্ত্রী লাবনী খাতুন (২৪)।

স্থানীয়রা জানায়, সকালে হাসপাতালে আসেন ওই দুই নারী। তারা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ঘোরাফেরা করেন। সে সময় হাসপাতালের নার্স ও রোগীর স্বজনদের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করে। এ সময় তারা নবজাতক চুরির সঙ্গে জড়িত বলে স্বীকার করেন। নবজাতক চুরি করে ৫০ হাজার টাকায় অন্য স্থানে বিক্রি করবেন বলেও জানান ওই দুই নারী। পরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স নাম প্রকাশ না করার শর্তে বলেন, ওই দুই নারী হাসপাতালে আসে। শিশু গর্ভপাত করাবে বলে জানায়। তারা তাদের নিষেধ করেন। এখানে গর্ভপাত করানো হয় না বলেও জানান। পরে শুনছি তারা নবজাতক চুরি করতে এসেছিলেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু আজিফ জানান, হাসপাতাল থেকে দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পরবর্তী আইগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ