ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে লুটের চেষ্টা

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ১৫:১৮

গাজীপুরের কালিয়াকৈরে স্বর্ণ ও নগদ টাকা লুটের চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন স্বর্ণ ব্যবসায়ী। পরে ঘটনাস্থল থেকে একটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে কালিয়াকৈরের সফিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া (৫০) ও তার ছেলে সজিব হোসেনকে (১৭) আহত করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়ী মানিক তার বাড়ির কাছে পৌঁছা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা ৪-৫ জনের একদল দূর্বৃত্ত তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়ার কাছে থলেতে রাখা নগদ টাকা ও স্বর্ণ লুটের চেষ্টা করে। দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া (৫০) ও তার ছেলে সজিব হোসেনকে (১৭) কুপিয়ে জখম করে। এ সময় ব্যবসায়ীদের চিৎকারে সড়কের দুই পাশের অন্য ব্যবসায়ীরা দূর্বৃত্তদের ধাওয়া দিলে তারা প্রাইভেটকারে করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত বাবা-ছেলেকে উদ্ধার করে শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি ককটেল উদ্ধার করেছে।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, সোনিয়া জুয়েলার্সের মালিক স্বর্ণ ব্যবসায়ী মো. মানিক মিয়ার ওপরে হামলা করে স্বর্ণালংকার লুট করার চেষ্টা করেছে দুষ্কৃতকারীরা। তবে হামলাকারীরা লুটের ঘটনায় ব্যর্থ হয়ে দ্রুত পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ