ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

গার্ডিয়ান পাবলিকেশন্সের প্রকাশক গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২৪, ১৩:৫১ | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ১৩:৫৮

বগুড়ার দুপচাঁচিয়ার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জামায়াত নেতা ও গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহেরকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাশকতার এক মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে তাকে।

গুনাহারের ভান্ডুরিয়া এলাকা থেকে বুধবার (২৭ মার্চ) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। একই সময় তার গাড়িচালক রাহিম খান এবং সহকারী রমজান আলীকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার দুপুরে তিনি বলেন, নূর মোহাম্মদকে ইউনিয়নের ভান্ডুরিয়া এলাকা থেকে এবং অপর দুজনকে গুনাহারের সাহেব বাড়ি রাস্তার মোড় থেকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে প্রেরণ করা হবে।

এর আগে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, গতকাল রাত ১১টার পর থেকে নূর মোহাম্মদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। যদিও রাতেই তাকে পুলিশ নিয়ে গিয়েছিল। কিন্তু প্রথমে পুলিশের পক্ষ থেকে তা অস্বীকার করা হচ্ছিল। পরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর স্থানীয় নেতা নূর মোহাম্মদ আবু তাহের ১৪ হাজার ৯০৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

নূর মোহাম্মদের নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহ মোহাম্মদ আব্দুল খালেক নৌকা প্রতীক নিয়ে পেয়েছিলেন ২ হাজার ৯০৪ ভোট।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ